ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কর্ণফুলীতে বাবা হত্যা, দুই ছেলে দুই দিনের রিমান্ডে
প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৭ এএম  (ভিজিট : ১১৪)
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় বাবাকে কুপিয়ে হত্যার মামলার আসামি দুই ছেলে নিজাম ও মিজানকে দুই দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে পাঁচ দিনের রিমান্ড চেয়ে কর্ণফুলী থানা পুলিশ চট্টগ্রাম মেট্রোপলিটন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ নূরের আদালতে আবেদন করলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে গত বুধবার রাতে প্রবাসী দুই ছেলে নিজাম ও মিজান নিজ বাড়িতে তার বাবা নুরুল হক (৬৫) কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। এর পরদিন ভোরে ও সকালে চট্টগ্রাম ও ঢাকা বিমানবন্দর থেকে দুই ছেলেকে গ্রেপ্তার করা হয়। নিহত বাবা ও গ্রেপ্তার দুই ছেলে  উপজেলার বড়উঠান ইউনিয়ন (৫ নম্বর ওয়ার্ড) আবদুর রহমান প্র: গোয়ালের বাড়ির বাসিন্দা।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, নিহত নুরুল হক দীর্ঘদিন প্রবাসে ছিল। প্রবাস থেকে তিনি দেশে চলে আসেন। তাদের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে অমিল ছিল। কিছু দিন আগে নুরুল হক তার এক গণ্ডা জমি বিক্রি করেছিলেন। মূলত এ জমি বিক্রি করার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

দুই ছেলের রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার বিকেলে কর্ণফুলী থানার ওসি মোহাম্মদ মনির হোসেন বলেন, গত বুধবার রাত ৮টার দিকে নিহত ব্যক্তির ভাই বাদী হয়ে দুই ভাতিজা ও ভিকটিমের স্ত্রীকে আসামি করে হত্যা মামলা করেন। ওই মামলায় দুই ছেলেকে গ্রেপ্তারের পর পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়েছিল। বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close