ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কুমিল্লার নবাগত ডিসি আমিরুল কায়সার
কাগজে এবং পাথরে নয়, আমি মানুষের হৃদয়ে নাম লিখতে চাই
প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১৬ পিএম  (ভিজিট : ২৬৬)
কুমিল্লার নবাগত জেলা প্রশাসক মো. আমিরুল কায়সার বলেন, কুমিল্লা ঐতিহ্য দিয়ে ঘেরা একটি জেলা। এই কুমিল্লার অনেক সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রয়েছে। এই কুমিল্লায় কাজ করার সুযোগ পেয়ে আমি গর্বিত। আমি এখানে কাজ করবো জেলার নাগরিকদের সাথে সরকারের সেতুবন্ধন হিসেবে। কাগজে এবং পাথরে নয়, আমি মানুষের হৃদয়ে নাম লিখতে চাই। আমি এই জেলার নাগরিকদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব বলেন তিনি। 

এসময় জেলা প্রশাসক আরও বলেন, কুমিল্লা জেলার নাগরিকদের পাশে নিয়ে আমি একসাথে, আপনাদের একজন হয়ে এই জেলায় কাজ করতে পারবো। নাগরিকদের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাবো। আমার কোথাও যদি ভুল হয়, বা আমি মনোযোগ দিতে না পারি, আপনারা আমাকে সহযোগিতা করবেন। কুমিল্লা শিক্ষা ও ঐতিহ্য ও উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে বেগবান করতে কাজ করতে চাই। আর জঙ্গিবাদ, মাদক, কিশোর গ্যাং, বাল্য বিবাহের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবাই মিলে একতাবদ্ধ হয়ে প্রচেষ্টা নিতে হবে। 

এসময় সভায় বক্তারা আরও বলেন, প্রশাসন ও সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের স্বার্থে পারস্পরিক যোগাযোগের গুরুত্ব তুলে ধরেন এবং আগামীতে এ সম্পর্ক আরও মজবুত হবে বলে আশা ব্যক্ত করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পস্কজ বড়ুয়া সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি এনামুল হক ফারুক, জনকণ্ঠ'র প্রতিনিধি মীর শাহ আলম, ইনক্লাবের প্রতিনিধি সাদেক মামুন, টেলিভিশনের এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনি প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  নবাগত ডিসি-কুমিল্লা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close