ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

গাইবান্ধা থেকে রংপুরে নেওয়া হলো অসুস্থ সাংবাদিক রজতকান্তিকে
প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ৩:৪৯ পিএম  (ভিজিট : ৫৪৬)
হৃদরোগের নানা উপসর্গ নিয়ে গাইবান্ধার অসুস্থ সাংবাদিক-কবি রজতকান্তি বর্মণকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে গাইবান্ধা জেনারেল হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সে করে তাকে রংপুরে নেওয়া হয়। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক দল তার চিকিৎসা দেবেন।

রজতকান্তি বর্মণ সাপ্তাহিক চলমান জবাবের ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক বাংলাদেশ বার্তা, সাপ্তাহিক প্রতিপক্ষের গাইবান্ধা প্রতিনিধি এবং গাইবান্ধা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ প্রগতি লেখক সংঘ জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। অসুস্থতার কারণে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে রংপুরে নিয়ে উন্নত চিকিৎসার উদ্যোগ নেওয়া হয় বলে জানান স্বজনরা।

রজতকান্তি বর্মণ চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে আবার গাইবান্ধা ফিরবেন, সেই শুভকামনা জানিয়েছেন জেলায় কর্মরত সাংবাদিকেরা। তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার সময় গাইবান্ধা রিপোটার্স ইউনিটির সভাপতি রেজাউন্নবী রাজু, গাইবান্ধা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি অমিতাভ দাশ হিমুন, ফটোসাংবাদিক কুদ্দুস আলমসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

সোমবার বিকেলে রজতকান্তি বর্মণ শহরের কাচারী বাজার এলাকায় গাইবান্ধা প্রেসক্লাবে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কার্ডিওলজী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. এম এ সালেহ প্রথমে তাকে তত্ত্বাবধানে নিয়ে চিকিৎসা শুরু করেন। নানা পরীক্ষা-নিরীক্ষার পর মঙ্গলবার মেডিকেল টিম তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার সুপারিশ করে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close