ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

রাজশাহীর সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেফতার
প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৮ পিএম আপডেট: ১৬.০৯.২০২৪ ৩:২৯ পিএম  (ভিজিট : ২৬২)
রাজশাহী-৪ আসনের সাবেক সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. এনামুল হককে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর আদাবর থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এ তথ্য জানান। তিনি বলেন, গত ৫ আগস্ট রাজশাহী বাগমারায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ছাত্র-জনতার ওপর হামলা ও আক্রমণের অভিযোগে রাজশাহী-৪ আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. এনামুল হককে গ্রেফতার করেছে র‌্যাব। তার বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন।

এদিকে সাবেক এমপি এনামুল হকের গ্রেফতার বিষয়ে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় বাগমারা থানায় করা একটি মামলা নিয়ে র‌্যাব কাজ করছিল। এনামুল হক এ মামলার এজাহারভুক্ত আসামি। তাই ঢাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, রাজশাহী নিয়ে আসার পর এনামুল হককে বাগমারা থানায় হস্তান্তর করা হবে। পুলিশ তাকে আদালতে পাঠাবে।

উল্লেখ্য, এনা গ্রুপের চেয়ারম্যান এনামুল হক নবম, দশম ও একাদশ সংসদের সদস্য ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। তিনি বিগত আওয়ামী সরকারের আমলে দুর্নীতি করে কোটি কোটি টাকার মালিক হন বলে অভিযোগ আছে। ঋণের নামে তিনি ব্যাংক থেকেও বিপুল টাকা হাতিয়ে নিয়েছেন। গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে তিনি আত্মগোপনে ছিলেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সাবেক এমপি-এনামুল হক গ্রেফতার   রাজশাহী বিভাগ  




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close