ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কুমিল্লায় পুলিশে বড় রদবদল, ১২ থানায় নতুন ওসি
প্রকাশ: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ৬:২৩ পিএম  (ভিজিট : ১৪০)
কুমিল্লা জেলা পুলিশের থানা পর্যায়ে বড় ধরনের রদবদল হয়েছে। এর মধ্যে ১২টি থানায় দেয়া হয়েছে নতুন ওসি। এছাড়াও জেলা গোয়েন্দা শাখা, সদর কোর্টসহ সব মিলিয়ে ১৫ জন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) রদবদল করা হয়েছে। তাদের মধ্যে দুই ভারপ্রাপ্ত কর্মকর্তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বাকিদের বিভিন্ন থানায় নিযুক্ত করা হয়েছে। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) জেলা পুলিশ সুপার আসফিকুজ্জামান আক্তার স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে রদবদলের বিষয়টি জানানো হয়। 

আদেশে বলা হয়েছে কুমিল্লার সদর কোর্ট পুলিশ পরিদর্শক মাহবুবুল হককে বদলি করে মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, মুরাদনগর থানার বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধরকে বদলি করে সদর কোর্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা, তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী নাজমুল হককে বদলি করে বরুড়া থানায়, বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরীকে বদলি করে পুলিশ লাইনওয়ারে, কুমিল্লা লাইনওয়ারের পুলিশ পরিদর্শক সাজ্জাদ করিম খানকে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক মহিনুল ইসলামকে কোতোয়ালি মডেল থানায়,চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নাজমুল হুদাকে বদলি করে চান্দিনা থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক এটিএম আক্তারুজ্জামানকে বদলি করে চৌদ্দগ্রাম থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক জুনায়েদ চৌধুরীকে দাউদকান্দি মডেল থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক আজিজুল হককে বুড়িচং থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক মুহাম্মদ রফিকুল ইসলামকে সদর দক্ষিণ মডেল থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক শাহ আলমকে লালমাই থানায়, হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীনকে বদলি করে মেঘনা থানায় দায়িত্ব দেয়া হয়। 

এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আজিজুল ইসলামকে তিতাস থানায় এবং দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর ভূঞাকে লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

জেলা পুলিশের দায়িত্বশীল সূত্র জানায়, অন্তর্বর্তী সরকার দায়িত্ব নেওয়ার পর পুলিশ সদর দপ্তরের নির্দেশেই এই প্রথম জেলা পুলিশের থানা পর্যায়ে বড় ধরনের রদবদল করা হলো।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  থানা পর্যায়-রদবদল   পুলিশে বড় রদবদল-কুমিল্লা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close