ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ছেলের ওষুধ কিনতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারালেন বাবা
প্রকাশ: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ৩:৩৮ পিএম  (ভিজিট : ১৩২)
অসুস্থ ছেলের ওষুধ কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন বাবা লাভলু তালুকদার (৪২)।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকের ঢাকার দোহার উপজেলায় এ ঘটনাটি ঘটে। নিহত লাভলু তালুকদার দোহার ঘাটা এলাকার সৈয়দ আলী তালুকদারের ছেলে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে অসুস্থ ছেলে ওষুধ কিনতে মেঘুলা বাজারে যেতে দোহার বাজার থেকে একটি ব্যাটারি চালিত ইজিবাইকে উঠেন লাভলু। এসময় চালকসহ আরো কয়েকজন যাত্রী ছিল। যাওয়ার সময় কাজিরচর সাবস্টেশন এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি নগর পরিবহনের বাস অতিক্রম করে ইজিবাইকটি।

এসময় ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পার্কিংয়ে থাকা একটি প্রাইভেটকারে থাক্কা লেগে উল্টে যায়। স্থানীয়রা ইজিবাইকের নিচ থেকে গুরুতর আহতাবস্থায় লাভলুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরও এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন বলে জানান স্থানীয়রা।

দোহার থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. রুমান মিয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। এদিকে, লাভলুর এমন মৃত্যুর খবরে তার পরিবারসহ দোহার ঘাটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। পরিবারের আহাজারিতে ভারি হয়ে উঠে এলাকার পরিবেশ।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close