ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সড়কে থেমে গেল ছাত্রদল নেতার জীবন
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০০ পিএম  (ভিজিট : ২৭৮)
ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে উপজেলা ছাত্রদলের এক নেতা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন নারুই (ব্রাহ্মণহাতা) গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহত তাইয়ান আহমেদ ফাহাদ (২৫) বাঞ্চারমাপুর উপজেলার সদরের মো. হুমায়ুন মিয়ার ছেলে। তিনি বাঞ্চারামপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য ছিলেন। 

আহত হয়েছেন বাঞ্চারামপুর উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব লিটন সরকারসহ আরও দুজন। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গেছে, দলীয় কার্যক্রমে অংশগ্রহণ করার জন্য ছাত্রদলের দুই নেতা ফাহাদ ও লিটন মোটরসাইকেল যোগে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে ব্রাহ্মণহাতা নামক স্থানে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় ঘটনাস্থলে চারজন আহত হয়। পরে তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে চিকিৎসক ফাহাদকে মৃত ঘোষণা করে। আহত তিনজন সদর হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় আছেন।  

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা-ছাত্রদল নেতা নিহত   নবীনগর-ব্রাহ্মণবাড়িয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close