ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হিলি স্থলবন্দরের আমদানি-রফতানিকারক গ্রুপের নতুন কমিটি ঘোষণা
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৫৫ পিএম  (ভিজিট : ৩০৬)
দেশের দ্বিতীয় বৃহত্তম দিনাজপুরের হিলি স্থলবন্দরের আমদানি-রফতানি গতি বৃদ্ধির লক্ষ্য আমদানি-রফতানিকারক গ্রুপের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় হাকিমপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সাখাওয়াত হোসেন শিল্পিকে সভাপতি ও পৌর বিএনপির সাধারণ নাজমুল হককে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে হিলি বন্দরের চারমাথা মোড়ে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে সাধারণ অধিবেশনে সর্বসম্মতি ক্রমে দ্বিবার্ষিক এই কমিটি গঠন করা হয়।

আমদানি-রফতানিকারক গ্রুপের সিনিয়র সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রথমে পূর্বের কমিটির আয় ও ব্যয় হিসাব প্রকাশ করা হয়। পরে আগামী দুই বছর মেয়াদি নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণাসহ ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। পরবর্তীতে কমিটির বাকি সদস্যদের নাম প্রকাশ করা হবে। 

সাধারণ সভায় উপস্থিত ছিলেন বাংলাহিলি সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ফেরদৌস রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রেজা বিপুল, কোষাধ্যক্ষ মামুনুর রশীদ লেবু, বন্দরের ট্রাক মলিক গ্রুপের সভাপতি আব্দুল হাকিম মন্ডল, সম্পাদক মো. হযরত আলী সরদার, ওয়াহেদুর রহমান রিপনসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন শিল্পী ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বলেন, যেহেতু হিলি স্থলবন্দর দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর। তাই বন্দরে আমদানি-রফতানি গতিশীল করতে নতুন কমিটি বদ্ধপরিকর। পরবর্তীতে নতুন কমিটি বন্দর সংশ্লিষ্ট সকলের সঙ্গে আলোচনা সাপেক্ষে বন্দরের সকল সমস্যা সমাধানের মধ্যে দিয়ে বন্দরের আমদানি-রফতানি বৃদ্ধির লক্ষ্য কাজ করবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  হিলি স্থলবন্দর   আমদানি-রফতানিকারক গ্রুপ-নতুন কমিটি   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close