ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

টেকনাফে সড়ক দুর্ঘটনায় আহত কলেজছাত্রের মৃত্যু
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:১৯ পিএম  (ভিজিট : ৩৬৬)
কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফের হ্নীলা ইউনিয়নের রংগীখালী এলাকার কলেজছাত্র আবছার উদ্দিন সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন। 

নিহত আবছার উদ্দিন রংগীখালী লামার পাড়া গ্রামের মোহাম্মদ হোছনের ছেলে ও হ্নীলা মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ থেকে সদ্য সমাপ্ত এইচএসসি সাধারণ শিক্ষায় উত্তীর্ণ হয়ে কক্সবাজার সরকারি কলেজে স্নাতকোত্তর বিভাগে আবেদন করেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর কক্সবাজার থেকে পাসপোর্টে অফিসের ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে উখিয়া কুতুপালং এলাকায় পৌঁছলে হঠাৎ একটি ছেলে গাড়ির সানে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাহার স্বজনদের কাছে খবর দিয়ে তাৎক্ষণিক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আজ (শনিবার) সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন বলে পরিবারের সদস্যরা নিশ্চিত করেন। 

জানা গেছে, মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে পৌঁছালে পরিবারের সিদ্ধান্ত মতে জানাজা সম্পন্ন করে রংগীখালী কেন্দ্রীয় কবরস্থানে দাপন করা হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা-আহত কলেজছাত্রের মৃত্যু   টেকনাফ-কক্সবাজার  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close