ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মনোহরগঞ্জে বন্যার্তদের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা আবুল কালাম
প্রকাশ: শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ৯:০০ পিএম  (ভিজিট : ২০৪)
কুমিল্লার মনোহরগঞ্জে বন্যার্তদের পাশে দাঁড়ালেন কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক আবুল কালাম। এ সময় তিনি নৌকাযোগে পানিবন্দী মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নেন ও তাদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) উপজেলার বিভিন্ন ইউপির প্রায় সহস্রাধিক পরিবারকে এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এ উপলক্ষ্যে উপজেলার লক্ষনপুর ও সরসপুর এলাকায় বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত পথসভায় এক বক্তব্যে তিনি বলেন, কিছু দেশী বিদেশী ষড়যন্ত্র বারবার আমাদেরকে স্বাধীনতার সুফল থেকে বিরত রেখেছে। এ সকল ষড়যন্ত্র মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়া এ দেশের মানুষের কল্যানে কাজ করেছেন। বিএনপির সকল উন্নয়ন কর্মকান্ডকে নস্যাৎ করতে আওয়ামী ফ্যাসিবাদ সরকার দীর্ঘ প্রায় ১৬ বছর অবৈধভাবে ক্ষমতা দখল করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে শেষ করে দিতে নানা ষড়যন্ত্র করেছে। আমাদের নেত্রীকে জেলে বন্দী করে রেখেছিল। দেশনায়ক তারেক রহমানকে দেশে আসতে দেয় নাই, আমাদের অসংখ্য নেতা-কর্মীকে গুম, খুন ও মামলা দিয়ে নির্যাতন করেছে। অবশেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখে দেশ থেকে পালাতে বাধ্য হয়েছে। 

তিনি তার বক্তব্যে সাম্প্রতিক কালের বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা, ছাত্র জনতার আন্দোলনে শহীদ নেতা কর্মীদের আত্মার মাগফেরাত কামনা, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক শাহ সুলতান খোকন, কুমিল্লা (দঃ) জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও উপজেলা বিএনপির সদস্য সচিব সরোয়ার জাহান দোলন ও যুগ্ম আহবায়ক প্রফেসর আলী মর্তুজা ভূঁইয়া প্রমুখ।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close