ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বাবাকে ‘খুন’ করে পালাচ্ছিলেন দুই ভাই, বিমানবন্দরে ধরা
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৪৫ পিএম  (ভিজিট : ২৭২)
চট্টগ্রামের কর্ণফুলীতে নিজের বাবাকে হাত-পা বেঁধে নৃশংসভাবে কুপিয়ে খুন করার ঘটনায় পাষণ্ড  ছেলে মিজানুর রহমান (২৫) ও নিজাম উদ্দিন (৩১) ইমিগ্রেশন পুলিশের হাতে আটক হয়েছেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোর ৫ টার দিকে একজনকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন শাখা থেকে ও আরেকজনকে সকাল ১০টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

সিএমপি পুলিশ বাবা খুনের ঘটনায় ছেলে মিজানকে গ্রেফতার দেখিয়েছেন বলে নিশ্চিত করেছেন সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা। অপরদিকে নিজাম উদ্দিনকে আনার জন্য কর্ণফুলী থানার একটি টিম ঢাকায় রওয়ানা হয়েছেন বলে পুলিশ জানায়।

এরআগে বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বড়উঠান ইউনিয়নে (৬ নম্বর ওয়ার্ড) আব্দুর রহমান প্র: গোয়ালের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত নুরুল হক চৌধুরী (৬৫) ওই এলাকার মৃত নুর হোসেনের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত তার দুই ছেলে নিজাম উদ্দিন (৩১) এবং মিজানুর রহমান (২৫) পলাতক ছিলেন।

স্থানীয়রা জানান, নিহত নুরুল হক দীর্ঘদিন প্রবাসে ছিল। প্রবাস থেকে তিনি দেশে চলে আসেন। তাদের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে অমিল ছিল। কিছু দিন আগে নুরুল হক তার এক গণ্ডা জমি বিক্রি করেছিলেন। মূলত এ জমি বিক্রি করার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় কর্ণফুলী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান। তবে কতজনকে আসামি করা হয়েছে তা তদন্তের স্বার্থে গোপন রেখেছেন। 

তিনি জানান, খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছিলো। হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বাবাকে খুন-দুভাই গ্রেফতার   আনোয়ারা   চট্টগ্রাম বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close