ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খুলনার আগ্নেয়াস্ত্রসহ আটক ২
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ৪:০৪ পিএম  (ভিজিট : ১৮৮)
খুলনার রূপসায় যৌথ অভিযানে একটি বিদেশি পিস্তল, দুইটি ওয়ান শুটার গান, তিনটি হাত বোমা, দুইটি ম্যাগাজিন ও বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে কোস্ট গার্ড।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে কোস্ট গার্ডের রূপসা স্টেশনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার রূপসা উপজেলাধীন খেজুরতলা ঘাট সংলগ্ন এলাকায় সন্ত্রাসী কার্যক্রমের জন্য প্রস্তুতি নিচ্ছিলো। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে ওই এলাকায় কোস্ট গার্ড অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন তারা সন্ত্রাসী আসিফ মাহমুদ (২৯) এবং তার সহযোগী শেখ মাহমুদ হাসানকে (৩৮) আটক করে। দুজনে বাড়িই রূপসা উপজেলার দেয়াড়া গ্রামে। এরপর তল্লাশি চালিয়ে তাদের হেফাজতে থাকা একটি অবৈধ বিদেশি নাইন এমএম পিস্তল এবং দুইটি ফাঁকা ম্যাগাজিন জব্দ করা হয়। 

পরবর্তীতে আটককৃত সন্ত্রাসীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য মোতাবেক আভিযানিক এলাকায় তাদের আরও কয়েকটি আস্তানা রয়েছে বলে জানা যায়। পরে পুলিশকে সাথে নিয়ে একাধিক আস্তানায় যৌথ অভিযান চালিয়ে আরও দুইটি ওয়ান শুটার গান, তিনটি দেশিয় তাজা হাত বোমা ও বিপুল পরিমাণ দেশিয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। জব্দকৃত অস্ত্র ও আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আলামতসহ রূপসা থানায় হস্থান্তর করা হয়েছে। 

কোস্ট গার্ডের পক্ষ থেকে আরও জানানো হয়, আসিফ মাহমুদ ও শেখ মাহমুদ হাসান অনেক দিন ধরে বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিলো। এই দলে আর কারা কারা আছে তাদেরও খোঁজা হচ্ছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close