ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় অজুখানায় পড়েছিল তরুণীর রক্তাক্ত মরদেহ
ধর্ষণের পর হত্যা করা হয় ধারণা পুলিশের
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২১ পিএম  (ভিজিট : ৪৮৪)
মুন্সীগঞ্জের গজারিয়ায় কবরস্থান থেকে এক তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। অবস্থা দেখে ধর্ষণের পরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহত অজ্ঞাত তরুণী ২৫ বছর বয়সী। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল আটটার দিকে মুদারকান্দি ও আড়ালিয়া কেন্দ্রীয় কবরস্থানে বুধবার রাতে মারা যাওয়া এক নারীর জন্য কবর খুঁড়তে যায় কয়েকজন। এসময় তারা খেয়াল করেন কবরস্থানের দক্ষিণ কোনায় ওযু খানায় এক তরুণীকে মেরে ফেলে রাখা হয়েছে। কাপড় চোপড় ও শারীরিক অবস্থা দেখে মনে হয়েছে তাকে ধর্ষণ করে তারপর হত্যা করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম বলেন, প্রথমে আমরা লাশটি দেখি। সামগ্রিক অবস্থা দেখে যেটা মনে হয়েছে বুধবার রাতের কোন এক সময় ওই তরুণীকে এখানে নিয়ে আসা হয়। তারপর এক বা একাধিক ব্যক্তি বিবস্ত্র করে তার উপর পাশবিক নির্যাতন চালায়। তারপর কবরস্থানের অজুখানার বসার জায়গা ও ফ্লোরের সাথে তার মাথা আঘাত করতে করতে থেঁতলে দেয়। মৃত্যু নিশ্চিত করে ওড়না দিয়ে তার গলা ওযু খানার পানির টেপের সাথে বেঁধে রেখে হত্যাকারী পালিয়ে যায়।

বিষয়টি সম্পর্কে বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, খবর সাথে সাথে আমি ঘটনাস্থলে ছুটে আসি। পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার। নিহতের গায়ের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে। প্রাথমিকভাবে বিষয়টি আমাদের কাছে হত্যাকাণ্ড বলে মনে হয়েছে। হত্যাকাণ্ডের আগে ধর্ষণ অথবা সঙ্গবদ্ধ ধর্ষণের কোন ঘটনা ঘটেছে কিনা তা আমরা খতিয়ে দেখবো। নিহতের পরিচয় শনাক্ত করতে চেষ্টা করছি আমরা।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close