ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ত্বকীর লাশ শীতলক্ষ্যায় ফেলা গাড়ির চালক জামসেদ গ্রেফতার
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ২:১৮ এএম  (ভিজিট : ২২২)
নারায়ণগঞ্জে আলোচিত মেধাবী শিক্ষার্থী তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডের ঘটনায় শামীম ওসমানের ভাতিজা ও জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য প্রয়াত এ কে এম নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের গাড়িচালক জামসেদকে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার ভোরে ঢাকার মিরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

বুধবার বিকালে নারায়ণগঞ্জের আদমজী এলাকায় অবস্থিত র‌্যাব-১১-এর প্রধান কার্যালয়ের মিডিয়া সহকারী পরিচালক এএসপি সনদ বড়ুয়ার পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
এর আগে গত রোব ও সোমবার ত্বকী হত্যার ঘটনায় সাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া ও কাজল হাওলাদার নামে তিনজনকে গ্রেফতার করে র‌্যাব। তারা ওসমান পরিবারের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন বলে জানায় র‌্যাব। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে রাখা হয়েছে। 

এ বিষয়ে র‌্যাব-১১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা সময়ের আলোকে জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ত্বকী হত্যায় সরাসরি জড়িত থাকার অভিযোগ রয়েছে। ২০১৩ সালে নির্মমভাবে নির্যাতন করে ত্বকীকে হত্যা করা হয়। হত্যার পর ত্বকীর মরদেহ আজমেরী ওসমানের গাড়িতে তুলে ফেলে দেওয়া হয় শীতলক্ষ্যা নদীতে। সেই গাড়িটি চালিয়েছিলেন গ্রেফতারকৃত চালক জামসেদ।

গ্রেফতার জামসেদকে র‌্যাব একই দিনে সাত দিনের রিমান্ড আবেদন করলে নারায়ণগঞ্জ আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে তিনি র‌্যাব হেফাজতে রিমান্ডে রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

সময়ের আলো/আরএস/ 





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close