ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীতে অটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০৪ পিএম  (ভিজিট : ১৪০)
রাজধানীর ইব্রাহিমপুরে অটোরিকশার ধাক্কায় মায়ের পাশে থাকা মিরা রাণী নামে দেড় বছর বয়সী এক শিশু মারা গেছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে ইব্রাহিমপুর ঈদগাঁ রোডে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় শিশুটি মারা যায়।

মৃত মিরা রানী কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বামনাছাড়া গ্রামের নয়ন চন্দ্র সরকারের একমাত্র মেয়ে। মা কলি রাণী গৃহিণী আর বাবা গার্মেন্টস কর্মচারী। বর্তমানে ইব্রাহিমপুর ঈদগাঁ রোডের একটি বাসায় ভাড়া থাকে তারা।

হাসপাতালে শিশুটির মা কলি রানী জানান, বিকেলে শিশুটি বাসার পাশে একটি অ্যাপার্টমেন্টের সামনে খেলছিল। ব্যস্ত রাস্তাটি দিয়ে অনেক অটোরিকশা চলে। এজন্য শিশুটির হাত ধরে রেখেছিলেন তিনি। হাতে কামড় দিয়ে ছুটে দৌঁড় দেয় শিশুটি। তখন একটি অটোরিকশার সাথে ধাক্কা লাগে।

শিশুটির বাবা নয়ন চন্দ্র সরকার জানান, সঙ্গে সঙ্গে মিরাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল পাঠিয়ে দেওয়া হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে শিশুটি মারা যায়।

চিকিৎসকের বরাত দিয়ে শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, শিশুটির মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কাফরুল থানায় জানানো হয়েছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close