ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কালিয়াকৈরে বন্ধুকে কুপিয়ে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৫৭ এএম  (ভিজিট : ২৫৪)
গাজীপুরের কালিয়াকৈরে দশম তলা একটি ভবনের ছাদ থেকে সাব্বির আহমেদ (১৭) নামে এক যুবককে কুপিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে বন্ধুদের বিরুদ্ধে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলার কালিয়াকৈর উপজেলার সফিপুর বালুর মাঠে ইউনিক টাওয়ারের ১০ তলা ছাদে এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির সফিপুর আন্দারমানি এলাকার বাসিন্দা লিটন মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সফিপুর বালুর মাঠ এলাকায় ইউনিয়ক টাওয়ারের নবম তলার বাসিন্দা আব্দুর রহিম মিয়ার জমজ দুই ছেলে রাকিব ও সাকিব বন্ধু সাব্বিরকে নিয়ে ছাদে আড্ডা দিচ্ছিল। এক পর্যায়ে ছাদে থাকা অন্য আরেক যুবককে নিচে পাঠিয়ে দেয় রাকিব ও সাকিব। পরে চাপাতি দিয়ে কুপিয়ে সাব্বিরকে জখম করে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠে।

এসময় আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর অবস্থায় সাব্বিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাইজুদ্দিন মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গের পাঠানো হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close