ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভারতে পাচারের সময় সাতক্ষীরা সীমান্তে তিন নারী আটক
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১৫ পিএম  (ভিজিট : ১৯৪)
ভালো কাজের প্রলোভনে পড়ে ভারতে পাচারের সময় তিন নারীকে আটক করেছে বিজিবি। সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে কলারোয়ার হিজলদী সীমান্তের মেইন পিলার ১৬ হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তবে এসময় কোন পাচারকারিকে আটক করতে পারেনি বিজিবি।

আটক তিন নারী হলো- শেরপুর জেলার নওখোলা থানার শিকদারপাড়া গ্রামের মো. মনির হোসেনের মেয়ে মোছা. মনিকা খাতুন (২১) ও মোছা. রিতু আক্তার সুমাইয়া (১৫) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মহিষপুর গ্রামের মোহন মিয়ার মেয়ে মোছা. মরিয়ম আক্তার জুলি (১৫)।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন হিজলদী বিওপির একটি টহল দল আজ (সোমবার) বেলা আড়াইটার দিকে হিজলদী সীমান্তের মেইন পিলার ১৬ হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর এলাকা থেকে তিন নারীকে আটক করে। ভালো কাজের প্রলোভনে পড়ে তারা দালালের মাধ্যমে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। হিজলদী বিওপির হাবিলদার তিমথি চাকমার নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।

সাতক্ষীরা বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মো. আশরাফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ভারতে নারী পাচার-আটক   হিজলদী সীমান্ত   সাতক্ষীরা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close