ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কর্ণফুলীতে ভেসে আসলো অজ্ঞাত যুবকের মরদেহ
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১০ পিএম  (ভিজিট : ১৬৬)
চট্টগ্রামের কর্ণফুলী নদী তীরে ভেসে আসা অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। এসময় আরেকটি মরদেহ অভয়মিত্র ঘাটের পাশে ভাসতে ভাসতে কূলে তোলার আগেই আবার তলিয়ে যায় পানিতে। এই মরদেহের আর খোঁজ মেলেনি জানান নৌ পুলিশ।

সোমবার (২৪ মার্চ) সকাল ও দুপুর সাড়ে ১২টার দিকে কর্ণফুলী নদীর ১১ নম্বর জুলধা অংশে যুবকের লাশটি পাওয়া যায়। অপর লাশটি অভয়মিত্র ঘাটের বিপরীতে স্থানীয়রা স্বচক্ষে দেখলেও নৌ পুলিশ এসে কূলে তোলার আগেই নিমিষেই জোয়ারে তলিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট নৌ পুলিশ।

স্থানীয় সাম্পান মাঝি মো. সেলিম বলেন, জোয়ারে কাছাকাছি কোনো স্থান থেকে ভেসে এসে অভয়মিত্র ঘাটের পাশে মরদেহটি আটকে ছিলো। কিন্তু নৌ পুলিশ আসার আগেই আবার তলিয়ে যায়।

সদরঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরামুল হক বলেন, উদ্ধার হওয়া যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। মৃত যুবকের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা কেউ চিনতে পারছে না। তার বয়স আনুমানিক ৩৫ বছর হবে। অজ্ঞাত যুবকের পরনে কিছু ছিলো না। অপর মরদেহের সন্ধানে নদীতে খোঁজ চালাচ্ছে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

প্রসঙ্গত, গত শনিবার দিবাগত রাত ২টার দিকে সেতুর বোয়ালখালী প্রান্ত থেকে চট্টগ্রাম শহরে যাওয়ার সময় কালুরঘাট সেতুর রেলিং ভেঙে টেম্পু গাড়িসহ চালক ও হেলপার নদীতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে। কিন্তু গাড়িতে কতজন যাত্রী ছিলো তা সঠিক কেউ জানাতে পারেনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কর্ণফুলী নদী-ভাসমান মরদেহ উদ্ধার   আনোয়ারা-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close