ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কাপড় সেলাইকে কেন্দ্র করে ব্যবসায়ীকে মারধর, ছিনতাইয়ের অভিযোগ
প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৪০ পিএম  (ভিজিট : ১৪৬)
ভোলার মনপুরায় কাপড় সেলাইকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। উক্ত ঘটনায় হামলার শিকার হওয়া উপজেলার হাজীর হাট বাজারের কাপড় ব্যবসায়ী মো. জামাল উদ্দিন বাদী হয়ে মনপুরা থানায় অভিযোগ করেন। এতে একই বাজারের হোটেল ব্যবসায়ী মো. মনির ও তার সঙ্গীয় আলমগীরসহ ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে অভিযোগ করা হয়।

রোববার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় আহত কাপড় ব্যবসায়ী জামাল বাদী হয়ে মনপুরা থানায় এই অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, হাজীর বাজারের সদর রোডের হোটেল ব্যবসায়ী মো. মনির (৩৫) গত ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় একই বাজারের কাপড় ব্যবসায়ী মো. জামালের (৫০) দোকানে এসে কাপড় খরিদ করে সেলাই করতে দিয়ে যায়। ডেলিভারির তারিখ ১১ সেপ্টেম্বর দেয়া থাকলেও অভিযুক্ত মনির ৭ সেপ্টেম্বর রাত ১১ টায় জামালের দোকানে এসে জামা কাপড় নিতে চায়। ডেলিভারি তারিখ ১১ সেপ্টেম্বর হওয়ায় জামাল জামা কাপড় দিতে অপারগতা প্রকাশ করে। এতে হোটেল ব্যবসায়ী মনির কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে জামালের দিকে মারধরের জন্য তেড়ে আসে। এসময় পার্শ্ববর্তী ব্যবসায়ী ও পথচারীরা মনিরকে বাঁধা দিয়ে সরিয়ে দেয়। পরে ক্ষুব্ধ হয়ে মনির ও তার সঙ্গীয় আলমগীরসহ ১০/১২ জনকে নিয়ে কাপড় ব্যবসায়ী জামালের ওপর হামলা চালায়। এসময় তারা বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে জামালকে মারধর করে জখম করে। এবং জামালের পকেটে থাকা ৪৯ হাজার ৩০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। বাধা দিতে গেলে জামালের ভাই আব্দুর রহমান ও কর্মচারী কাদেরকেও তারা মারধর করে। এবং এ বিষয়ে বাড়াবাড়ি করলে পরবর্তীতে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায় তারা।

এ ব্যাপারে অভিযুক্ত হোটেল ব্যবসায়ী মনিরের বক্তব্য জানতে ফোন দেয়া হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম জানান, কাপড় ব্যবসায়ীকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। বিষয়টির সত্যতা যাচাই শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ব্যবসায়ীকে মারধর-ছিনতাইয়-অভিযোগ   মনপুরা-ভোলা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close