ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নিজেকে নির্দোষ দাবী করে বিএনপি নেতার সংবাদ সম্মেলন
প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩:০৫ পিএম  (ভিজিট : ৪৮৪)
নোয়াখালী হাতিয়ায় প্রকাশিত একটি সংবাদের বিষয়ে নিজেকে নির্দোষ দাবী করে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলমগীর।

রোববার (৮ সেপ্টেম্বর) সকালে হাতিয়া প্রেসক্লাব হলরুমে এই সংবাদ সম্মেলন করা হয়। এতে হাতিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আলমগীর বলেন, সম্প্রতি একটি অনলাইন পত্রিকায় আমাকে জড়িয়ে কিছু সংবাদ প্রচার করা হয়। সংবাদে আমাকে বিভিন্ন লোকজনের কাছ থেকে চাঁদা নেওয়ার কথা উল্লেখ করা হয়। যাদের কাছ থেকে চাঁদা নেওয়ার কথা উল্লেখ করা হয়েছে তারা এখানে উপস্থিত আছেন। আপনারা তাদের সাথে কথা বলতে পারেন। আমি কারো কাছ থেকে চাঁদা নেওয়ার বিষয়ে জড়িত নয়।

এছাড়া তমরদ্দি ঘাট দখলের কথা বলা হয়েছে। তমরদ্দি ঘাটের ইজারাদার গোলাম মাওলা কাজল। ইজারাদারের প্রতিনিধি প্রতিদিন ঘাট থেকে শ্রমিকদের উপস্থিতিতে হিসাব করে তাদের অংশের টাকা নিয়ে আসে। ঘাটে সব সময় ইজারাদার প্রতিনিধি থাকে। এখানে আমাদের কোন সম্পৃক্ততা নেই।

আলমগীর আরো বলেন হাসিনা সরকারের ১৫ বছর আমি এলাকায় থাকতে পারিনি। আমার বিরুদ্ধে ২৭টি মামলা করা হয়েছে। এসব মামলার অনেক গুলোতে আমি অব্যাহতি পেয়েছি। আমার বিরুদ্ধে একটি গ্রুপ ষড়যন্ত্র করছে। তারা এসব সংবাদের লিংক সোশাল মিডিয়ায় পোষ্ট দিয়ে প্রচার করছে। আমার ছেলে মেয়েরা কলেজে পড়া লেখা করে। তারা এসকল নিউজ দেখছে। আমার সামাজিক ভাবে সম্মানহানি হচ্ছে। আমি এই ষড়যন্ত্র থেকে বাচতে চাই।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন তমরদ্দি ইউনিয়ন বিএনপি নেতা ফারহান, যাদের কাছ থেকে চাঁদা নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয় তাদের মধ্যে পারভেজ মাঝি ও হাসান মাঝি। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উপস্থিত পারভেজ মাঝি ও হাসান মাঝি জানান, তাদের কাছ থেকে চাঁদা নেওয়ার যে বিষয়টি নিউজে উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close