ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ইসলামিক ফাউন্ডেশনের মাষ্টার ট্রেইনারের অপসারণের দাবিতে মানববন্ধন
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ১:৪৮ পিএম  (ভিজিট : ২৩২)
ইসলামিক ফাউন্ডেশন মুন্সীগঞ্জ এর মাষ্টার ট্রেইনার মুফতি সারওয়ারকে ঘুষখোর, দুর্নীতিবাজ, প্রতারক ও বহু মেয়ের ধর্ষণকারী আখ্যায়িত করে তার অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে  ইসলামিক ফাউন্ডেশন মুন্সীগঞ্জের শিক্ষক, কেয়ারটেকার ও সচেতন ইমাম সমাজের উদ্যোগে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় মানববন্ধনকারীরা, অভিযুক্ত ইসলামিক ফাউন্ডেশনের মাষ্টার ট্রেইনার মুফতি সারওয়ারের বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের চিত্র তুলে ধরে তার পদত্যাগ ও দ্রুত সময়ের মধ্যে অপসারণ করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানান।

তারা আরো বলেন, বিগত স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের আমলে তথাকথিত মুফতি সারোয়ার জেলার ইমাম সমাজকে দমিয়ে রেখে দুর্নীতি, প্রতারণা ও বহু মেয়ের ধর্ষণের সাথে জড়িত থাকায় কথা উল্লেখ করেন। এসময় তারা হুশিয়ারি দিয়ে  দ্রুত সময়ের মুফতি সরওয়ারকে অপসারণ করা না হলে কঠোর কর্মসূচির ডাক দেয়া হবে।

মানববন্ধন আয়োজক কমিটির সভাপতি মাওলানা শাহাদাত লস্কর পুরির নেতৃত্বে কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন- টঙ্গিবাড়ি উপজেলা কেয়ার টেকার মাওলানা আবুল কালাম আজাদ, গজারিয়া উপজেলার কেয়ার টেকার মোঃ মাওলানা জামাল উদ্দিন, সদর উপজেলা কেয়ার টেকার মাওলানা মনির হোসেন, সদর সুপার ভাইজার মাওলানা মো. মোস্তফা সহ  ইসলামি ফাউন্ডেশনে জেলায় কর্মরত বিভিন্ন শিক্ষা কেয়ারটেকার প্রমুখ।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close