ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ছিনতাই হওয়া পুলিশের পিস্তল মসজিদের পাশ থেকে উদ্ধার
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০৫ এএম  (ভিজিট : ২১৬)
নেত্রকোনার পূর্বধলায় ছিনতাই হওয়া পুলিশে একটি পিস্তল সেনাবাহিনীর যৌথ অভিযানে মসজিদের পাশ থেকে পরিত্যক্ত ব্যাগ থেকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার শ্যামগঞ্জ জালশুকা কুমুদগঞ্জ জামে মসজিদের পাশ থেকে এই পিস্তল উদ্ধার করা হয়।

এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে যৌথবাহিনী। তবে আকটকৃতদের নাম প্রকাশ হয়নি। অস্ত্র উদ্ধারে নেতৃত্ব দিয়েছেন পূর্বধলা ক্যাম্পের ক্যাপ্টেন আকিব। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জীত সরকারসহ পুলিশ সদস্যরা।

নেত্রকোনা সেনা ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন সাজেদ উক্ত মসজিদের সামনে এক ব্রিফিং এ বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তিনি বলেন, জালশুকা কুমুদগঞ্জ জামে মসজিদের একটি কোনায় পরিত্যক্ত একটি ব্যাগে থাকা পিস্তল ও ম্যাগাজিনের খোসা দেখতে পেয়ে মসজিদের ঈমাম মাওলানা দেলোয়ার হোসেন মসজিদ কমিটিকে ঘটনাটি জানায়। পরে কমিটির পক্ষ থেকে পূর্বধলা সেনা ক্যাম্পে জানানোর পর লেফটেন্যান্ট আকিবের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম তা উদ্ধার করে। গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনে পুলিশের অস্ত্রের একটি গাড়ী নেত্রকোনার কলমাকান্দা ও পূর্বধলা যাওয়ার পথে শ্যামগঞ্জে ১০ টি অস্ত্র লুট হয়। এর মধ্যে ৭ টি অস্ত্র ও একটি অস্ত্রের কিছু ভাঙ্গা অংশ উদ্ধার হয়। অভিযান চলমান রয়েছে। এলাকাবাসী উদ্দেশ্যে তিনি বলেন এ ধরনের কোন তথ্য পেলে সেনা ক্যাম্পে জানানোর অনুরোধ জানান।

জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ জানান, উদ্ধারকৃত নাইন এম এম পিস্তলটি গত ৪ আগস্ট পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া অস্ত্রের একটি। এটি ছাড়াও আরো একটি পিস্তল ও পিস্তলের অর্ধাংশ এখনো উদ্ধার হয়নি।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close