ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হোসেনপুরে গণ অধিকার পরিষদের আনন্দ মিছিল
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৫৮ এএম আপডেট: ০৭.০৯.২০২৪ ১০:০৭ এএম  (ভিজিট : ৩০৫)
গণ অধিকার পরিষদ নিবন্ধন পাওয়ায় কিশোরগঞ্জের হোসেনপুরে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে দলীয় নেতাকর্মীরা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলার হাসপাতাল মোড় এলাকা থেকে আনন্দ মিছিল বের করা হয়। পরে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুড়িঘাট এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন- শ্রমিক অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান খান, কিশোরগঞ্জ জেলা গণ অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, জনি মিয়া, ইমরান মিয়া, গণ অধিকার পরিষদ নেতা হুমায়ুন কবির, জেলা যুব অধিকার পরিষদের সিনিয়র সাংগঠনিক সম্পাদক পিয়াস খান, হোসেনপুর উপজেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি রিপন রাজ, সাধারণ সম্পাদক মোস্তাকিম মিয়া, শ্রমিক অধিকার পরিষদের আহবায়ক রুবেল, ছাত্র অধিকার পরিষদ নেতা সালমান মিয়া, নাইম, রুমান, সুমন মিয়া, জাহাঙ্গীর প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জননেতা ভিপি নুরুল হক নুর এবং জননেতা রাশেদ খানের নেতৃত্বে দীর্ঘদিন যাবত গণ অধিকার পরিষদ স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে লড়াই, সংগ্রাম করেছে। তারই ধারাবাহিকতায় ছাত্র-জনতা বিপ্লব ঘটিয়ে শেখ হাসিনার পতন ঘটিয়েছে৷ ভিপি নুরের নেতৃত্বে ২০১৮ সালে এই যাত্রা শুরু হয়েছিল। আমরা সকল শর্ত পূরণ করা সত্ত্বেও আমাদের নিবন্ধন দেয়া হয় নি৷ এখন আমরা নিবন্ধন পেয়েছি। আমাদের প্রতীক ট্রাক। আমরা দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close