ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বিএনপিতে সন্ত্রাসী চাঁদাবাজ ও অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই : এস সরফুদ্দিন আহম্মেদ সান্টু
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৮:১৩ এএম  (ভিজিট : ২১৪)
বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দানবীরখ্যাত এস সরফুদ্দিন আহমেদ সান্টু বলেছেন, দলের দুঃসময়ের ত্যাগী, পরীক্ষিত ও নির্যাতিত নেতা-কর্মীরা সুদিনেও নেতৃত্ব দেবেন। বিএনপিতে কোন ষড়যন্ত্রকারী, সন্ত্রাসী, চাঁদাবাজ, লুটেরা ও অনুপ্রবেশকারীর ঠাঁই হবে না। দলের ভাবমূর্তি ক্ষুণ্ণের চেষ্টা করা হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে পৌর বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

পৌর বিএনপির আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর আহসান কবির নান্না হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মীসভায় উপজেলা বিএনপি'র আহবায়ক শাহ আলম মিঞা, সদস্য সচিব রিয়াজ আহমেদ মৃধা, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আব্দুস সালাম, সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান জুয়েল, পৌরসভার ৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জসিম আকন, পৌর যুবদল আহ্বায়ক কাইউম উদ্দিন ডালিম, উপজেলা স্বেচ্ছাসেবক দল আহবায়ক সাইদুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক মোঃ রিয়াজ ফকির, পৌর ছাত্রদল আহবায়ক রনি খান প্রমুখ বক্তৃতা করেন।

পরে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত অপর এক কর্মীসভায় কেন্দ্রীয় বিএনপি নেতা এস সরফুদ্দিন আহম্মেদ সান্টু প্রধান অতিথির বক্তৃতা করেন।

ইউনিয়ন বিএনপির সভাপতি আবু হানিফ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মীসভায় ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ বানারীপাড়ায় উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন। সভার শুরুতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close