ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে গাজী টায়ার কারখানায় আবারো আগুন, লুটপাট
প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ৯:২৩ পিএম  (ভিজিট : ১৫৪)
নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাজী টায়ার কারখানায় আবারো লুটপাট করে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় কারখানার বিভিন্ন মেশিনের যন্ত্রাংশ ও লোহার টুকরা লুট করে নিয়ে যেতে দেখা যায়। এ নিয়ে তিন দফা লুটপাট ও আগুনের ঘটনা ঘটেছে এ কারখানায়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে ৪০-৫০ জনের একদল দুর্বৃত্ত কারখানার পিছন দিক দিয়ে  প্রবেশ করে লোহার যন্ত্রাংশ লুট করতে থাকে। তখন এদেরই একটি অংশ সন্ধ্যা ৬টার দিকে গাজী টায়ার কারখানার বাউন্ডারির ভেতরে খোলা জায়গায় রাখা ওয়েস্টেজ আগুন লাগিয়ে দেয়। সাথে সাথে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। 

খবর পেয়ে কাঁচপুর ফায়ার সার্ভিস  আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া কারখানার ৬ তলা ভবনে ৫ ও ৬ তলা ভবনের কিছু জায়গায় আগুন জ্বলতে দেখা গেছে।

এ ব্যাপারে কাঁচপুর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মিরাজ আলী বলেন, কারখানার ভেতরে খোলা জায়গায় রাখা ঝুটে আগুনের খবর পেয়ে একটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কোন হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া ৬ তলা ভবনের ৫ ও ৬ তলায় কিছু স্থানে আগুন জ্বলতে দেখা গেছে। সে ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close