ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সেনা সদস্যের হাতে ল্যাপটপের ভিডিওর ব্যাখ্যা দিল আইএসপিআর
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৩৯ পিএম  (ভিজিট : ১৩৮)
জাতীয় সংসদ ভবন এলাকা থেকে সেনা সদস্যের ল্যাপটপ জমাকরণে ভুল বোঝাবুঝি বিষয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রকাশিত ভিডিও প্রসঙ্গে ব্যাখ্যা দিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) আইএসপিআর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ আগষ্ট উদ্ভুত পরিস্থিতিতে সংসদ ভবনের বিভিন্ন রাষ্ট্রীয় সম্পদ লুটপাটের ঘটনা ঘটে। পরবর্তীতে সচেতন নাগরিকগণ হারানো রাষ্ট্রীয় সম্পদের কিছু অংশ ওইদিনই উদ্ধারপূর্বক সেনাবাহিনীর কাছে হস্তান্তর করেন।

উল্লেখ্য, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাকগ্রাউন্ড ভয়েজ সংযোজিত একটি ভিডিওতে সংসদ ভবন এলাকায় ল্যাপটপ হাতে হাসিমুখে হেঁটে যাওয়া একজন সেনাসদস্যের ভিডিও ছড়িয়ে পড়ে। ভিডিওর ব্যাকগ্রাউন্ড ভয়েজে দুইটি ল্যাপটপ সেনাসদস্য কর্তৃক অবৈধভাবে আত্মসাৎ করা হয়েছে বলে দাবি করে সেনাসদস্যদের এবং সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা করা হয়।

মূলত, গত ৫ আগস্ট সেনা সদস্যদের একটি ল্যাপটপ ও একটি স্ক্যানার কতিপয় সচেতন নাগরিক কর্তৃক হস্তান্তর করা হয় যা ওই সেনাসদস্যও কাছে সেনা ক্যাম্পে জমা করেন। পরবর্তীতে উদ্ধারকৃত অন্যান্য সামগ্রীর সাথে ল্যাপটপ ও স্ক্যানার জাতীয় সংসদ ভবনের সার্জেন্ট এ্যাট আর্মস’র কাছে হস্তান্তর করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশপ্রেমী ও পেশাদার সেনাবাহিনী সংক্রান্ত এ ধরণের বিভ্রান্তিকর সংবাদ প্রচারের মাধ্যমে জনগণের নিকট বাংলাদেশ সেনাবাহিনীর গৌরবোজ্জ্বল ভাবমূর্তিকে ক্ষুন্ন করার অপচেষ্টা অত্যন্ত নিন্দনীয় বলে জানায় আইএসপিআর।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close