ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

দাওয়াত থেকে ফেরার পথে যুবদল নেতাকে পিটিয়ে হত্যা
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১১ পিএম  (ভিজিট : ১৬৮)
দ্বীপ উপজেলা হাতিয়ায় বেলাল উদ্দিন নামে এক যুবদল নেতাকে আওয়ামী লীগের সন্ত্রাসী কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাদেরিয়া মৎস্য ঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত বেলাল উদ্দিন (৪৫) জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ববিরবিরি গ্রামের আবদুল মালেকের ছেলে। সে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের জাহাজমারা ইউনিয়ন শাখা ৬নং ওয়ার্ডের সভাপতি ছিলেন।

নিহতের চাচা আফছার উদ্দিন জানান, মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) কাদেরিয়া ঘাট এলাকায় দুপুরে দাওয়াত খেয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে অতর্কিত হামলার শিকার হন বেলাল। হামলাকারী সোহেল ও জুয়েল একই সাথে অন্য মোটরসাইকেলে এসে পিছন থেকে বেলালের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় বেলাল মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে আমিসহ আশপাশের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। হাসপাতালে আনার পর দায়িত্বরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সোহেল ও জুয়েল একই এলাকার আওয়ামী লীগের কর্মী হিসেবে এলাকায় পরিচিত। তারা জেলা পরিষদের সাবেক মেম্বার বাসার ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিলাদের সন্ত্রাস বাহিনীর সদস্য। এসময় তাদের সাথে আরও ১২ থেকে ১৫ জন সন্ত্রাসী ছিলো।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ বলেন, নিহত বেলাল উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনার সাথে সম্পৃক্ত অভিযুক্তদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যুবদল নেতাকে পিটিয়ে হত্যা   হাতিয়া-নোয়াখালী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close