ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৩ পিএম  (ভিজিট : ১৭০)
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিন জন নিহত ও ২ জন আহত হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বেতবাড়িয়া এবং গত সোমবার রাত ১টায় ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার সরাইল উপজেলার তেলিকান্দি গ্রামের মো. ইব্রাহিম মিয়ার স্ত্রী ফয়েজা বানু (৪৫), তার কন্যা ফেরদৌসী (২০) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার হাবিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম মঈন (২৬)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার হোসেন জানান, সকালে সদর উপজেলার সুহিলপুর থেকে একটি প্রাইভেটকার ঢাকায় যাওয়ার পথে বেতবাড়িয়া এলাকায় রাস্তার পাশে পার্কিং করা বৈদ্যুতিক খুঁটি বোঝাই ট্রাক্টরের সাথে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় প্রাইভেটকারে থাকা ফয়েজা বানু ও তার কন্যা ফেরদৌসী ঘটনাস্থলেই নিহত হন।

অপরদিকে সোমবার (২ সেপ্টেম্বর) রাতে বিজয়নগরের শমশই এলাকায় এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে চালকসহ তিনজন আহত হয়। পরে স্থানীয়রা তাৎক্ষণিক ভাবে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ উপজেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেয়ে কর্তব্যরত চিকিৎসক শরিফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। 

তিনি বলেন, ফয়েজা বানু ও তার কন্যা ফেরদৌসীর লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাক্টরটি পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   মা-মেয়েসহ নিহত   ব্রাহ্মণবাড়িয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close