ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

৯ দাবিতে নবীনগর পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিস ঘেরাও
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ৭:১৫ পিএম  (ভিজিট : ২৮৬)
ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে পল্লী বিদ্যুতের শ্যামগ্রাম সাব জোনাল অফিসের অনৈতিক কার্যক্রম ও দুর্নীতির অভিযোগে ৯ দফা দাবিতে শ্যামগ্রাম পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিস ঘেরাও করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা। অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পেয়ে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজ থেকে একটি মিছিল নিয়ে শ্যামগ্রাম সাব জোনাল অফিস ঘেরাও কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ করেন। 

এসময় বক্তব্য রাখেন মেহেদী হাসান, জাহিদুল ইসলাম জিহাদ, সামির সরকার, মোস্তাফিজুর রহমান, আশিক প্রমুখ। ৯ দফা দাবি গুলো হলো- দুর্নীতিবাজ কর্মকর্তা মুক্ত অফিস হতে হবে, শ্যামগ্রাম সাব জোনাল অফিসের আওতাধীন এলাকায় চলমান লোড শেডিং মুক্ত হতে হবে, অফিসে কোনো দালাল থাকতে পারবেনা, সৎ ও দুর্নীতিমুক্ত অফিসার নিয়োগ দিতে হবে, গ্রাহকদের অভিযোগ তিন ঘণ্টার ভিতরে সমাধান করতে হবে, গ্রাহকদের অভিযোগ সমস্যার সমাধান করার পর কোন অর্থ দাবি করা যাবে না, প্রত্যেক গ্রাহকের মিটারের গোড়ায় গিয়ে নির্ভুল তত্ত্ব সংগ্রহ করে বিদ্যুৎ বিল লিখতে হবে, গ্রাহকদের বাড়ি বাড়ি গিয়ে মিটার বিলের কাগজ পৌঁছে দিতে হবে, ট্রান্সফরমার নষ্ট হলে গ্রাহকদের নিকট হতে কোন টাকা নেওয়া যাবে না। 

এ সময় শ্যামগ্রাম সাব জোনাল অফিসের এজিএম মহিবুল্লাহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে সবগুলো দাবি মেনে নেওয়ার আশ্বাস প্রদান করেন। 
আশ্বাস প্রদানের পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা সাত দিনের আল্টিমেটাম ঘোষণা করে সাব জোনাল অফিসের স্থান ত্যাগ করেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিস-ঘেরাও   নবীনগর-ব্রাহ্মণবাড়িয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close