ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হোসেনপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ১০
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৪০ এএম  (ভিজিট : ৩০০)
কিশোরগঞ্জের হোসেনপুরে জলসিঁড়ি এক্সপ্রেসের প্রাঃ লি: এর বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধানের জমিতে উল্টে পড়ে আহত হয়েছেন প্রায় ১০ জন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভোর ৪:৫০  মিনিটে নান্দাইল থেকে ছেড়ে আসা ঢাকা গামী জলসিরি এক্সপ্রেস প্রাইভেট লিমিটেড এর  ঢাকা মেট্রো ব( ১১) ৩৭৩০ গাড়ীটি হোসেনপুর  উপজেলার মাধখলা টেটনা বাড়ির মসজিদের সামনে এসে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিক খবর পেয়ে আব্দুল মজিদের নেতৃত্বে হোসেনপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। ফায়ার সার্ভিস কর্মীদের ও স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও স্থানীয় লোকজনের অভিযোগ চালকের অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

জানা যায়, অধিকাংশ আহত ব্যক্তি হলেন কুড়িঘাটে দৈনিক শ্রম বিক্রি করতে আসা মানুষ। যাদের জীবন জীবিকা দৈনন্দিন কাজের ওপর নির্ভরশীল। তাদের মধ্যে অনেকেই হাসপাতালে আসতে দ্বিধান্বিত ছিলেন কারণ চিকিৎসার খরচের চিন্তা তাদেরকে ভীত করে তুলেছিল। তবে ফায়ার সার্ভিস কর্মীরা বুঝিয়ে-শুনিয়ে তাদের হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে জানতে চাইলে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমন বলেন, যেভাবে গাড়ি উল্টে ছিল কেউ বাঁচার কথা ছিল না, কিন্তু আল্লাহর রহমতে কেউ মারা যায়নি, যারা আহত হয়েছে তাদেরকে চিকিৎসার জন্য হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী দুর্ঘটনার কারণ অনুসন্ধানে কাজ করছে। প্রাথমিকভাবে জানা গেছে, বাসটি দ্রুতগতিতে ছিল এবং ব্রেক ফেল করার কারণে এই দুর্ঘটনা ঘটে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close