ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাভারে ছেলের খণ্ডিত, বাবার অর্ধগলিত মরদেহ উদ্ধার
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ৯:১৯ এএম  (ভিজিট : ১৮২)
সাভারে রুপালি সৈকত হাউজিংয়ের ভেতর থেকে বাবা ও দুই বছরের শিশু ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে সাভারের আমিনবাজার ইউনিয়নের বড়দেশী এলাকায় রুপালি সৈকত হাউজিংয়ের ভেতরে ওই দুইজনের অর্ধগলিত ও খণ্ডিত মরদেহ দেখতে পেয়ে স্থানীয় পুলিশকে খবর দেয়। পরে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে।

নিহতরা হলেন- ফুয়াদুল ইসলাম (৫৪) ও তার দুই বছরের শিশু সন্তান আশিক (২)। তারা সাভারের আমিনবাজার ইউনিয়নের বড়দেশী এলাকার রুপালি সৈকত হাউজিংয়ে বসবাস করতেন। তাদের গ্রামের বাড়ি মেহেরপুর জেলার, গাংনী থানার কাজিপুর বলে জানা গেছে।

স্থানীয়রা বলেন, ফুয়াদের আমিনবাজার বড়দেশী এলাকায় রুপালি সৈকত হাউজিংয়ের ভেতরে একটি গরুর খামার ছিল। গরুর খামারের পাশেই পরিবার নিয়ে বসবাস করতেন ফুয়াদ। কিছুদিন ধরে তার স্ত্রী তার সাথে থাকবেন না বলেও জানান স্থানীয়রা। কি কারণে থাকতেন না এসব বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারেন না কেউ। স্ত্রী না থাকলেও দুবছরের ছেলে আশিক ছিল ফুয়াদের কাছেই। আর গরুর খামারের দেখভালের দায়িত্ব ছিল জয় নামে একজন রাখাল। পরে আজ বিকেলে স্থানীয়রা অর্ধগলিত ফুয়াদের মরদেহ ও তার ছেলের খণ্ডিত মরদেহ পড়ে থাকতে দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। এ ঘটনার পর থেকে নিহত ফুয়াদের গরুর খামারের রাখাল জয় পলাতক রয়েছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুর রাশিদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি মরদেহ উদ্ধার করেছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close