ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজশাহীতে আটক অধ্যক্ষকে চড় মারায় রক্তক্ষয়ী সংঘর্ষ!
প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ৭:১২ পিএম  (ভিজিট : ৫৩৪)
রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ দুরুল হোদাকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (২ সেপ্টেম্বর) সকালে মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। 

পুলিশ জানায়, গত ৫ আগস্ট একটি ক্যাফে ভাঙচুর ও লুটপাট মামলায় অধ্যক্ষ দুরুল হোদাকে আটক করা হয়। এ মামলার ৫০ নাম্বার আসামি করা হয়েছে অধ্যক্ষ দুরুল হোদাকে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রেফতারের সময় পুলিশের সামনে অধ্যক্ষ দুরুল হোদাকে চড় মারেন মাদ্রাসার সহকারী মৌলভী এসএমএ রউফ। চড় মারার ঘটনায় অধ্যক্ষ দুরুল হোদার আত্মীয়স্বজন ও পক্ষের লোকজন ধুরইল পুর্বপাড়া গ্রামের চড়মারা সহকারী মৌলভী এসএমএ রউফের ওপর হামলা করে হাত-পা ভেঙে দেয়। এ হামলায় রউফের ছেলে নাহিদ হোসেন ও প্রতিবেশী হবির মন্ডলের ছেলে ইস্রাফিল গুরুতর আহত হন। তাদের বাড়ি ভাঙচুর করা হয়। পরে আহতদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক সহকারী মৌলভী এসএমএ রউফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেকে) রেফার্ড করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত রউফের অবস্থা  আশংকাজনক বলে জানান চিকিৎসক।

অধ্যক্ষ দুরুল হোদার আত্মীয়স্বজন ও পক্ষের লোকজন দাবি করেন, অধ্যক্ষ দুরুল হোদাকে পুলিশ প্রভাবিত হয়ে আটক করেছে। (নাম প্রকাশ না করার শর্তে) তারা বলেন, পুলিশ অযাচিত ও অতি উৎসাহী হয়ে একজন মাওলানাকে এভাবে আটক করেছে পুলিশ। উনি একজন মাদ্রাসা অধ্যক্ষ। তিনি ৫ তারিখে এসে ক্যাফে ভাঙচুর করবে এটি অবিশ্বাস্য। 

উপজেলা জামায়াতের আমির অধ্যাপক আব্দুল আউয়াল আটক অধ্যক্ষ দুরুল হোদাকে দেখতে থানায় যান। তিনি জানান, অধ্যক্ষ দুরুল হোদা একজন ভালো মানুষ। তাকে আটকের খবর শুনে থানায় এসেছি। এ ঘটনায় তিনি দু:খ প্রকাশ করেন।

উল্লেখ্য, এর আগে অধ্যক্ষ দুরুদ হোদার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন সহকারী মৌলভী এসএমএ রউফ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ছাত্র আন্দোলন-মামলা-আটক   মোহনপুর-রাজশাহী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close