ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নরসিংদীতে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা
প্রকাশ: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৪ এএম  (ভিজিট : ৩২৮)
নরসিংদীতে আওয়ামী মৎস্যজীবী লীগের লিজন মোল্লা নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৩১ আগস্ট) রাত ১২টার দিকে পৌর শহরের বাসাইল এলাকার শাহি ঈদগাহ মাঠে এই ঘটনা ঘটে। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত লিজন মোল্লা নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকার আলমগীর মোল্লার ছেলে এবং জেলা মৎসজীবীলীগের কার্যকরী সদস্য। তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, ডাকাতি, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে বলে থানা কর্তৃপক্ষ জানায়।

স্থানীয় লোকজন ও পুলিশ  জানায়, শনিবার দিবাগত রাত ১২টার দিকে পৌর শহরের বাসাইল এলাকায় ট্রমা সেন্টারে কাজ শেষে বাড়ির উদ্দেশ্যে বের হন লিজন মোল্লা। এসময় ঈদগাহ মাঠের কাছে পৌছলে পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তার মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে তাকে ছুরিকাঘাতে গুরুত্বর আহত করে। পরে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদুল কবির আরিফ তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদুল কবির আরিফ জানান, লিজন মোল্লা নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান, লিজন মোল্লাকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে তা দেখা হচ্ছে। তবে তার বিরুদ্ধে নরসিংদী সদর থানাসহ বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close