ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সিরাজদিখানে বাড়িঘরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন
প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ৬:৪৭ পিএম  (ভিজিট : ১৫২)
মুন্সীগঞ্জ সিরাজদিখান চোরমর্দ্দন এলাকায় জমি সংক্রান্ত জেরে লোকজন নিয়ে বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর ও জমি দখলের অভিযোগ করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) দুপুর সারে ১২টায় উপজেলা প্রেসক্লাবে ভুক্তভোগীর পরিবার আয়োজিত সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্থ পক্ষে গোপা ঘোষ(৬৫) এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে গোপা ঘোষ বলেন, পূর্ব বিরোধের জের ধরে গত ৬ আগস্ট বিকাল ৪টার দিকে ইউপি সদস্য ইকবাল দিদারের নেতৃত্বে শাহবুদ্দিন শেখ, নূরজাহান শেখ, অমিত পাল, আনন্দ পাল, নীল কমল পাল ও অরুনী কর্মকারসহ আরোও ৫-৬ জন সন্ত্রাসী লোহার শাবল, লাঠিসোটা নিয়ে আমাদের বসত বাড়িতে অনাধিকার প্রবেশ করে হামলা চালিয়ে বাড়ির ঘড় ভাঙচুর ও নগদ টাকা লুটপাট করে।

এছাড়া প্রতিপক্ষের হামলায় আমার গলার হাড় ভেঙ্গে যায় আমার বাড়ির প্রায় ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। পৈত্রিক ও ক্রয়সূত্রে পাওয়া বাড়ির দলিল এবং কাগজপত্র আছে বলেও দাবি করেন গোপা ঘোষ। এসময় ক্ষতিগ্রস্থ পরিবারে সদস্য অনিন্দিতা ঘোষ, নিয়তী রানী সরকার, ঊষা সরকার, সাধনা রানী মন্ডলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ইকবাল দিদার, ভাঙচুর ও লুটপাটের ঘটনা অস্বীকার করেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. মুক্তার হোসেন বলেন, এ ঘটনায় আজ শনিবার লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close