ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ময়মনসিংহে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
প্রকাশ: শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ৯:২৭ পিএম  (ভিজিট : ২২২)
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ময়মনসিংহ অঞ্চলে ৬২ জন শহীদ হয়েছেন তার মাঝে ময়মনসিংহ জেলায় ৩৪ জন শহীদ পরিবারকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে দুই লাখ টাকা নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় জেলা আমীর আব্দুল করিমের সভাপতিত্বে ও মহানগর আমীর কামরুল আহসান এমরুলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য এবং প্রচার ও মিডিয়া বিভাগের সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ,
সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ অঞ্চলের পরিচালক ড. সামিউল হক ফারুকী,
কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য মঞ্জুরুল ইসলাম ভূইয়া। 

এসময়য় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আমীর রমজান আলী, জামালপুর জেলা আমীর মাওলানা খলিলুর রহমান, শেরপুর জেলা আমীর মাওলানা হাফিজুর রহমান, নেত্রকোনা জেলা আমীর মাওলানা হারিছ আহমেদ, মাওলানা নাজমুল হক, মহানগর সম্পাদক অধ্যাপক শহীদুল্লাহ কায়সার, জেলা সম্পাদক মাওলানা মোজাম্মের হক আকন্দ, জেলা নায়েবে আমীর কামরুল হাসান মিলন, মহানগর নায়েবে আমীর আসাদুজ্জামান সোহেল। 

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর সাবেক এমপি অ্যধ্যাপক মুজিবুর রহমান বলেন, জালেমদের রেখে কখনোই সুষ্ঠু নির্বাচন হবে না। একটা যুক্তিসঙ্গত সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে। অন্তর্বর্তী সরকারকে দীর্ঘায়িত করা যাবে না।

জামায়াতের নায়েবে আমীর বলেন, ময়মনসিংহ অঞ্চলে ৬২ জন শহীদ হয়েছেন। তাদের বেশিরভাগই শ্রমিক শ্রেণীর। যারা জালেম সরকারকে বিতারিত করে শহীদ হয়েছেন তাদের নাম ইতিহাসে স্বর্ণাক্ষরে লেথা থাকবে। আমি আত্মার মাগফেরাত কামনা করি। 

তিনি বলেন, বাংলাদেশে কেয়ার টোকার সরকারের অধীনে নির্বাচন হলে মানুষ নিজের ভোট নিজেই দিতে পারতেন। বিগত সরকার কেয়ার টেকার সরকার বাতিল করে গণতন্ত্রকে নস্যাৎ করেছে। এজন্যই ছাত্র-জনতার গণআন্দোলনে জালেম সরকারকে চিরতরে বিতারিত করেছে। জালেমদের রেখে কখনোই সুষ্ঠু নির্বাচন হবে না। একটা যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে।

সময়ের আলো/জিকে





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close