ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জে হত্যা মামলা থেকে ইউপি চেয়ারম্যানের নাম প্রত্যাহার দাবিতে ছাত্র-জনতার মানববন্ধন
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৬:০৯ পিএম  (ভিজিট : ২১০)
স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতনের পর নারায়নগঞ্জ সদর উপজেলার কতুবপুর ইউনিয়ন পরিষদের চারবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর বিরুদ্ধে মিথ্যা হত্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সাধারণ ছাত্র-জনতার ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে বিপুল সংখ্যক এলাকাবাসী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।  

ঘণ্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, পতিত স্বৈরাচারী সরকারের আমলে গায়েবি মামলার শিকার হয়েছে অনেক মানুষ। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ছাত্র-জনতা পতন ঘটনায়। এখন আবার যদি নির্দোষ নিরপরাধ ব্যক্তিকে মিথ্যা মামলার শিকার হতে হয় তাহলে লাভ হলো কী।

তারা আরও বলেন, আমরা দেখেছি বিগত আওয়ামী শাসনামলে গায়েবী হামলা-মামলা হয়েছে, ব্যাপক বৈষম্য হয়েছে। সেই সকল হামলা-মামলা ও  বৈষম্যের বিরুদ্ধে লড়াই করে আমরা জয়ী হয়েছি। কিন্তু এখনো যদি আবার সেই গায়েবী মামলা দেয়া হয়, তাহলে ছাত্র-জনতা তথা আমাদের সেই আন্দোলনের কি মূল্য রইলো? যারা এই গায়েবী মামলা দিয়ে সেন্টু চেয়ারম্যানসহ নিরপরাধী ব্যক্তিদেরকে হয়রানী করতে চায়, তারা মূলত এই অন্তর্বর্তীকালীণ সরকারের ভাবমূর্তি নষ্ট করতে চায়।  

বক্তারা বলেন, একটি কুচক্রী মহল গভীরভাবে ষড়যন্ত্র শুরু করেছে। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার তিনটি হত্যা মামলায় চেয়ারম্যান সেন্টুকে জড়ানো হয়েছে। দীর্ঘ সময় ধরে তিনি কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান হয়ে মানুষের পাশে দাড়িয়েছেন। দলমত নির্বিশেষে জনগনের কল্যাণে কাজ করেছেন। আমরা অবিলম্বে এই সকল মামলা থেকে সেন্টু চেয়ারম্যানের নাম প্রত্যাহারের দাবি জানাচ্ছি। 

মানববন্ধন কর্মসূচী শেষে মামলা থেকে সেন্টু চেয়ারম্যানের নাম প্রত্যাহারের দাবি জানিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয় শিক্ষার্থীরা।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close