ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কথা কাটাকাটি নিয়ে দ্বন্ধ
হবিগঞ্জে মাইকিং করে সংঘর্ষে জড়ালো গ্রামবাসী, আহত ৩ শতাধিক
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৯:০৯ পিএম আপডেট: ২৭.০৮.২০২৪ ৯:১১ পিএম  (ভিজিট : ৩৪৭)
হবিগঞ্জে দুই যুবকের কথা কাটাকাটির জের ধরে কয়েক গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে প্রায় তিন শতাধিক লোক আহত হয়েছেন। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ৯টার থেকে শুরু হওয়া সংঘর্ষ চলে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। এর আগে একই ঘটনায় সোমবার রাত সাড়ে ৭টা থেকে শুরু হয়ে সংঘর্ষ চলে রাত ১২টা পর্যন্ত। ঘটনাটি ঘটে বাহুবল উপজেলার মিরপুর বাজারে। এসময় মাইকিং করে কয়েক গ্রামের লোকজন একত্রে জড়ো হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

জানা যায়, সোমবার (২৬ আগস্ট) রাত ৭টার দিকে লামাতাশি গ্রামের ট্রেইলার আলফু মিয়ার সাথে বানিয়াগাও গ্রামের আকল মিয়ার ছেলে আল আমিনের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রাত সাড়ে ৭টার দিকে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে আরও বেশ কয়েকটি গ্রামের লোকজন এতে জড়িত হয়। প্রথম দফায় রাত ১২টা পর্যন্ত থেমে থেমে সংঘর্ষ চলে। এসময় কয়েকটি দোকান ভাঙচুর করা হয় বলে জানান ব্যবসায়ীরা। পরে স্থানীয়দের মধ্যস্থতায় বিষয়টি সমাধান হয়। 

এদিকে একই ঘটনার সূত্র ধরে আজ (মঙ্গলবার) সকাল ৯টার দিকে আবারও উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। চলে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত।  এসময় আশপাশের প্রায় ২০টি গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে বিকেল সাড়ে ৩টার দিকে মেজর ইসরাফ আহসেদ এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

মেজর ইশরাফ জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আমরা স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের নিয়ে বসে সমাধান বিষয়টির করব। আশা করি এ বিষয়ে আর সংঘর্ষের ঘটনা ঘটবে না। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ-হতাহত   হবিগঞ্জ-সিলেট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close