ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পটিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এটিএম তোহা
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৯:০২ পিএম  (ভিজিট : ৪২০)
পটিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও গুণী শিক্ষক এটিএম তোহাকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) ক্লাবের অস্থায়ী কার্যালয়ে পটিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এটিএম তোহার সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি শফিউল আলম, সাধারণ সম্পাদক গোলাম কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক আ ন ম সেলিম, অর্থ সম্পাদক বিকাশ চৌধুরী, প্রচার সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক মো. মোরশেদ আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সনজয় সেন, সমাজ কল্যাণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, কার্যকরী সদস্য রনি কান্তি দেব, হেলাল উদ্দিন নিরব ও শহিদুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম দীর্ঘ দিন যাবত গুরুতর অসুস্থ। তার সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়। বর্তমানে প্রেসক্লাবের কার্যক্রমে গতিশীল করার লক্ষ্যে গঠনতন্ত্র মোতাবেক সিনিয়র সহ-সভাপতি এটিএম তোহাকে ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়।

সভাপতির বক্তব্যে এটিএম তোহা বলেন, পটিয়া প্রেসক্লাবকে বৈষম্য বিরোধী একটি শক্তিশালী গণতান্ত্রিক সংগঠনে রূপান্তর করা হবে। সম্প্রতি নোয়াখালী, ফেনিসহ দেশের বিভিন্ন অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে আসতে বিত্তবানদের আহ্বান জানান। বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

তিনি আরও বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের নেতৃত্বে বাংলাদেশ শীঘ্রই একটি বৈষম্য মুক্ত ও গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে। বৈষম্যমুক্ত গণতান্ত্রিক পটিয়া গঠনের প্রত্যাশা আমাদের সকলের। আশা করি সরকার সকলের মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করবে। স্বাধীনভাবে গণমাধ্যম কর্মীরা সঠিক সংবাদ প্রকাশ করতে পারবে। শিক্ষাগত যোগ্যতা ও নৈতিক স্থলনসহ গঠনতন্ত্রের সকল ধারা-উপধারা অনুসরণ করে প্রেসক্লাবকে শক্তিশালী সংগঠনে পরিণত করা হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পটিয়া প্রেসক্লাব-নতুন কমিটি  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close