ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হাতিয়ার সকল দুর্নীতি জাতির সামনে আনার আহ্বান সমন্বয়ক মাসুদের
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৭:২৮ পিএম  (ভিজিট : ২২২)
সমাজের বিভিন্ন পর্যায়ে তথা হাতিয়ার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরগুলোতে লুটপাট, অনিয়ম ও দুর্নীতির অনুসন্ধান করে তা জাতির সামনে তুলে ধরার আহবান জানান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ। হাতিয়ার কর্মরত সাংবাদিকদের সাথে প্রেসক্লাবে মতবিনিময় কালে এ আহবান জানান তিনি।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে হাতিয়া প্রেসক্লাবের মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিকরা হাতিয়ার পূর্বের পরিস্থিতি ও বর্তমান প্রেক্ষাপটের বিভিন্ন বিষয় তুলে ধরেন।

হাতিয়া প্রেসক্লাবের ক্লাবের আহবায়ক জি এম ইব্রহিমের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ, প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক মো. ইফতেখার হোসেন তুহিন, বুড়িরচর আহমদিয়া আলিম মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমন্বয়ক আবদুল হান্নানের বাবা মাও. মো. আবদুল মালেক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক মো. তানবীর শরীফ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ বলেন, প্রেসক্লাব শুধুমাত্র রাজনৈতিক নিউজ কাভারেজ করে না, সামাজিক সংগঠন হিসেবে সাংস্কৃতিক সংগঠন হিসেবে মানুষের মনস্তাত্তিক বিকাশেও কাজ করে। সমাজের বিভিন্ন পর্যায়ে তথা হাতিয়ার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরগুলোতে লুটপাট, অনিয়ম ও দুর্নীতির অনুসন্ধান করে তা জাতির সামনে তুলে ধরার আহবান করেন।  

হাতিয়া উপজেলার বিভিন্ন সমস্যা সম্ভাবনা ও এর যাবতীয় সংস্কার কল্পে ছাত্রজনতার প্রকৃত ও প্রয়োজনীয় বিষয়গুলো জাতীয় পর্যায়ে তুলে ধরার আলোক বিশদ ব্যাখ্যা ও দিকনির্দেশনা মূলক দিক আলোকপাত করা হয়। এসময় প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি, ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সহ-সমন্বয়ক বৃন্দ উপস্থিত ছিলেন।  

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মতবিনিময় সভা-হাতিয়া প্রেসক্লাব   সমন্বয়ক হান্নান মাসুদ   হাতিয়া-নোয়াখালী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close