ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুমিল্লার তিতাসে দুই পুত্রবধুর ঝগড়া থামাতে গিয়ে শ্বশুরের মৃত্যু
প্রকাশ: সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ৬:০৪ এএম  (ভিজিট : ২১০)
কুমিল্লার তিতাসে বাড়ির জায়গার উঠান পরিস্কার নিয়ে দুই পুত্রবধুর মধ্যে ঝগড়া বাধে।দুই জনের ঝগড়া থামাতে গিয়ে শ্বশুর আবদুল হাকিম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।
শনিবার(২৪আগস্ট) দিবাগত রাত আনুমানিক ৮টায়  উপজেলার মজিদপুর গ্রামের পূর্ব পাড়ায় নিহতের নিজ বাড়ীতে এ  ঘটনা ঘটেছে। আবদুল হাকিম ওই গ্রামের মৃত আলী মিয়ার ছেলে। 

এ ঘটনায় নিহতের বড় ছেলের স্ত্রী লাভলী আক্তার(৩৬) ও তার দুই মেয়ে মহিমা আক্তার(১৯) এবং ফাতেমা আক্তারসহ ৩ জনকে গ্রেফতার করেছে তিতাস থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবদুল হাকিমের বড় ছেলে ওমান প্রবাসী মিজান মিয়ার স্ত্রী লাভলী আক্তার ও ছোট ছেলে ওমান প্রবাসী খোকন মিয়ার স্ত্রী সীমা আক্তারের মধ্যে বাড়ির জায়গার উঠান পরিস্কার নিয়ে আসর নামাজের পর এবং এশার নামাজের পর তাদের দুই জায়ের মধ্যে দুই দফা ঝগড়া হয়। এসময় দুই জা এবং তাদের মেয়েরা বাকবিতন্ডার এক পর্যায়ে লাঠি নিয়ে মারামারিতে জড়িয়ে পড়লে শ্বশুর আবদুল হাকিম উভয়কে থামাতে গিয়ে অচেতন হয়ে পড়েন। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে নিহতের ছোট ছেলের স্ত্রী  সীমা আক্তার বলেন ‘আমার বড় জায়ের সাথে বিকালে জায়গা নিয়ে ঝগড়া হয়, পরে আবার রাতে আমার জা লাভলী আক্তার ও তার দুই মেয়ে এসে আমাকে এবং আমার মেয়েকে মারধর করে এসময় আমার শ্বশুর আমাদেরকে বাঁচাতে গিয়ে পড়ে যায়, এর পর কি হয়েছে আমি দেখিনি।’

বড় ছেলের স্ত্রী লাভলী আক্তার বলেন ‘আমরা দুই জায়ের  ঝগড়ার সময় আমার শ্বশুর ছাড়াতে এসে মাটিতে পড়ে যায় কি হয়েছে বলতে পারবো না।’

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফজরুল ইসলাম জানান, রাত আনুমানিক ৯ টায় আবদুল হাকিম নামের এক বৃদ্ধকে হাসপাতালে  নিয়ে আসে, কি হয়েছে জানতে চাইলে তারা জানান মাটিতে পড়ে গেছে, পরে পরীক্ষা করে দেখি হাসপাতালে আসার আগেই তাঁর মৃত্যু হয়েছে। 

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কাজী  নাজমুল হক বলেন,মজিদপুর গ্রামে পুত্র বধু শ্বশুরকে পিটিয়ে হত্যা করেছে এমন খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ থানায় নিয়ে আসি । 

তিনি আরও বলেন,প্রাথমিক সুরতহালে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হানপাতাল মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্ততের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।নিহতের বড় মেয়ে শেফালী আলম বাদী হয়ে ৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ৩জনকে গ্রেফতার করা হয়েছে।


সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close