ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ আনন্দে দুধ দিয়ে গোসল
প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ৭:৪৩ পিএম  (ভিজিট : ২৪০)
স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার ঘটনার আনন্দে দুধ দিয়ে গোসল করেছেন শফিকুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি। সে বাগেরহাটের রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নে পেড়িখালী গ্রামের আমীর আলীর ছেলে। শরিফুল পেশায় একজন ভ্যান চালক। 

এলাকাবাসী জানান, শনিবার (২৪ আগস্ট) সকালে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে কষ্ট পাওয়ার বদলে মনের আনন্দে পেড়িখালীর চেয়ারম্যানের মোড় এলাকায় জনসম্মুখে বালতি ভর্তি দুধ দিয়ে গোসল করেন শরিফুল। এসময় দুধ দিয়ে গোসল করার খবরটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এলাকা জুড়ে। তাই বিষয়টি দেখতে প্রতিবেশীরা ও উৎসুক জনতা ভিড় জমান চেয়ারম্যানের মোড় এলাকায়। 

এর আগে গত ২০ আগস্ট তার স্ত্রী তাকে ডিভোর্স পেপার পাঠিয়ে দেন। সেই ডিভোর্স পেপার হাতে পেয়ে স্বাক্ষরও করে পাঠিয়ে দেন তিনি। 

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১৬ বছর আগে বাগেরহাটের মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামের রুস্তম আলী সরদারের মেয়ে মুসলিমা বেগমের সাথে দুই পরিবারের সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর তাদের জীবন সুখে শান্তিতে কেটে যাচ্ছিল। তাদের সংসারে লামিয়া খাতুন (১২) নামের একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু গত বছর তিনেক আগ থেকে তাদের দাম্পত্য জীবনে কলহের শুরু হয়। এরপর বিভিন্ন সময় তার স্ত্রী ঝগড়া বিবাদ বাঁধিয়ে তার বাবার বাড়িতে চলে যান। তারপর তাকে অনেক বুঝিয়েও শফিকুলের সংসারে ফেরাতে ব্যর্থ হন তিনি।

শফিকুল ইসলাম বলেন, ‘আমার কপালে আল্লাহ যা লিখছেন তাই আমার হয়েছে, হবে। আমি বিশাল এক পারিবারিক কলহ থেকে মুক্তি পেয়েছি, এটাই আমার জন্য আনন্দের ব্যাপার। ১৬ বছরে আমার স্ত্রী আমাকে অনেক নির্যাতনও করেছে। আমি এক পর্যায়ে অসহায় হয়ে পড়েছিলাম। আমার স্ত্রী আমাকে ডিভোর্স দিয়েছে, সে যেখানে ভালো থাকবে, সেখানেই ভালো থাকুক। এটাই আমি চাই আর আমি তার জন্য দোয়া করি।’

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ-দুধ দিয়ে গোসল   মোংলা-খুলনা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close