ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দেশের জনগণকে আ.লীগ ভাড়াটিয়া মনে করত: জামায়াত আমির
প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ৬:০৫ পিএম  (ভিজিট : ২১০)
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আওয়ামী লীগ বাংলাদেশকে তাদের নিজেদের সম্পত্তি মনে করত, আর জনগণ হচ্ছে তাদের ভাড়াটিয়া। তাই দেশের মানুষের বাক স্বাধীনতা হরণ করেছিল। যার মাধ্যমে তারা একের পর এক জুলুম অত্যাচার করেছে এদেশের নাগরিকের ওপর। বিচার বিভাগ ধ্বংস করে জুডিশিয়াল কিলিং এর মাধ্যমে নির্বিচারে শতশত খুন গুম করেছে।

শনিবার (২৪ আগস্ট) সকালে হবিগঞ্জ পৌরসভা মাঠে ছাত্র জনতার আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান প্রদান কালে তিনি একথা বলেন। 

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যতদিন শাসন করেছে সেটা অবৈধ। তাদের কোন নৈতিক অধিকার ছিল না দেশ পরিচালনা করার। তারা ডামি নির্বাচন দিয়ে ডামি সরকার গঠন করেছে। তাই এই ডামি সরকার যেসকল নির্বাহী আদেশ দিয়েছে সেগুলো অবৈধ। অবৈধ আদেশ এদেশের মানুষ মানে না। 

জামায়াতের আমীর বলেন, আওয়ামী লীগ দাম্ভিকতা করে বলত তারা কখনো পালাবে না। কিন্তু তারা এমনভাবে পালাতে হলো যে, জঙ্গলে গিয়ে রক্ষা হলো না। তারা দেশের জনগণের সাথে খেলতে চায়। তাই দেশের ছাত্র জনতা তাদের সাথে এমনভাবে খেলেছে যে, মাঠ ছেড়ে পালিয়েও রক্ষা নাই। তাদের হাত দিয়ে যতটি হত্যাকাণ্ড হয়েছে প্রতিটি হত্যাকাণ্ডের বিচার হবে। 

পরে তিনি ১৫টি পরিবারকে এক লক্ষ টাকা করে মোট ১৫লক্ষ টাকা নিহত পরিবারের সদস্যদের হাতে তুলে দেন। অনুষ্ঠানে স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জামায়াত আমির-ডা. শফিকুর রহমান   হবিগঞ্জ-সিলেট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close