ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে কচুয়ায় মানববন্ধন
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৯:১৫ পিএম  (ভিজিট : ১৯৬)
চাঁদপুরের কচুয়ার উত্তর শিবপুর মোড়ে গত ৭ আগস্ট পরিকল্পিতভাবে সংখ্যালঘু ও সাধারণ ব্যবসায়ীদের উপর হামলা, দোকানপাটে ভাংচুর, চাঁদাবাজি ও লুটপাটের ঘটনায় প্রতিবাদ সভা ও মানববন্ধন করা হয়েছে। 

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে স্থানীয় ৯নং ওয়ার্ড বাসীর আয়োজনে আব্দুস সামাদ ও মোশাররফ হোসেন গংদের বিরুদ্ধে উত্তর শিবপুর মোড়ে তাদের শাস্তির দাবীতে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়। 


উত্তর শিবপুর মধ্যবাজারে অনুষ্ঠিত এ মানববন্ধনে বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম মুন্সির পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক লিটন।

বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সরকার, ব্যবসায়ী বাবুল সিকদার, কামাল দেওয়ান, কামরুল দেওয়ান, হামলার শিকার ব্যবসায়ী সোহাগ, আশিষ, শাহীন পাটওয়ারী, সজল বনিক, আনোয়ার খান, সাহেব আলী, হাজী আল আমিন, শামছু সরকার প্রমুখ। 

উল্লেখ্য যে, গত ৫ আগষ্ট সরকার পতনের পর উত্তর শিবপুর বাজারের ব্যবসায়ী ও বিএনপি সমর্থীত নেতাকর্মীর উপর হামলা ও মারধর করে আব্দুস সামাদ ও তার ভাই মোশাররফ হোসেন। পরে তারা উল্টো এলাকাবাসীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মানববন্ধনে মামলা প্রত্যাহারসহ হামলাকারীদের শাস্তির দাবী জানান।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close