ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বানভাসিদের কাছে ছুটে যাওয়াই এই মুহূর্তে প্রধান কাজ: জামায়াত আমির
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৯:৫৮ পিএম  (ভিজিট : ৪৫৮)
বাংলাদেশ জামায়াত ইসলামীর আমির শফিকুর রহমান বলেছেন, এই মুহূর্তে জামায়াতের প্রধান কাজ হচ্ছে বন্যার্তদের পাশে দাঁড়ানো। যারা বন্যায় ক্ষতিগ্রস্ত আমরা তাদের দুঃখ ভাগাভাগি করতে এসেছি। আগামী সাত দিন আমাদের সংগঠনের স্বাভাবিক কার্যক্রম বন্ধ। বানভাসি ও দুর্দশাগ্রস্ত মানুষের কাছে ছুটে যাওয়াই এই মুহূর্তে আমাদের প্রধান কাজ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) নোয়াখালীর সেনবাগের রাস্তার মাথায় এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরপর তিনি বন্যায় দুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী তুলে দেন। এর আগে বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি।

জামায়াতে ইসলামীর আমির বলেন, গত ৫ আগস্ট আমাদের প্রাণের বাংলাদেশে দ্বিতীয় স্বাধীনতা এমনি এমনি আসেনি। অসীম সাহসী ছাত্র-জনতা একত্রিত হয়ে বুকের তাজা রক্ত দিয়ে এই স্বাধীনতা এনেছে। আমাদের অনেক ছাত্রকে গুলি করে পুঙ্গ করে দেয়া হয়েছে। শহীদদের তাজা রক্তের বিনিময়ে আমাদের এই স্বাধীন দেশ। হে আল্লাহ আপনি সকল জুলুম দূর করে দিন, কোরআন-সুন্নাহর একটি সুন্দর দেশ আমাদের দান করুন।

তিনি আরও বলেন, আমি এখানে বক্তব্য দিতে আসিনি। আমি এসেছি আপনাদের দুঃখ ভাগাভাগি করতে। ভারতের পানির কারণে আজ বাংলাদেশ ভেসে যাচ্ছে। মানুষ দুঃখ ও দুর্ভোগের মধ্যে আছে। অনেকে ঘর বাড়িতে থাকতে পারছে না। কোলের সন্তান নিয়ে কোথায় যাবে হন্য হয়ে জায়গা খুঁজছে। তাদের একটু সহানুভূতির প্রয়োজন। তাদের মাঝে আমাদের সাহায্যের হাত অব্যাহত থাকবে। বাংলাদেশ জামায়াত ইসলামীর সকলকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানাই।

এ সময় নোয়াখালী জেলা জামায়াতে ইসলামীর আমির ইসহাক খন্দকার ও সেক্রেটারি জেনারেল মাওলানা বোরহান উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জামায়াত ইসলামীর আমির-শফিকুর রহমান   বানভাসি মানুষ-ত্রাণসামগ্রী   নোয়াখালী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close