ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে শেখ হাসিনাসহ ৩০৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা
প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬:৫১ এএম  (ভিজিট : ২৫২)
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সময়ে নারায়ণগঞ্জের কাচঁপুরে গুলিবিদ্ধ হয়ে পরিবহন শ্রমিক জনি নিহতের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সোনারগাঁ থানায় নিহত জনির বাবা ইয়াসিন বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নোতিপ্রাপ্ত) আমীর খসরু।

মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল, ওবায়দুল কাদের, হাসান মাহমুদ, সাবেক সংসদ সদস্য শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, গোলাম দস্তগীর গাজী, আব্দুল্লাহ আল কায়সারসহ ১৮৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০০  থেকে ১শ২০ জনকে আসামি করা হয়েছে।
মামলার বাদী ইয়াসিন অভিযোগে উল্লেখ করেন, তার  ছেলে মো. জনি নাফ গাড়িতে হেলপার হিসেবে কাজ করতেন। গত ২০ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সময়ে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের  নেতাকর্মীরা একজোট হয়ে শর্টগান, পিস্তল ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এসময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় হামলাকারীদের ছোঁড়া গুলিতে ঘটনাস্থলেই জনি নিহত হয়।


সময়ের আলো/আরএস/

 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close