ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হাতিয়ায় কোন সন্ত্রাসীর জায়গা হবে না: সমন্বয়ক হান্নান মাসুদ
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৯:৪৭ পিএম  (ভিজিট : ২১৬)
হাতিয়ায় কোন সন্ত্রাসী এবং অপরাধীর জায়গা হবে না, অপরাধী যেই হোকনা কেন তাদের রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ। ঢাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত হাতিয়ার হরনী ইউনিয়নের মাহমুদুল হাসান রিজভীর কবর জিয়ারত করেন এবং তার পরিবারের সদস্যদের সাথে দেখা করার পর এক পথ সভায় এ মন্তব্য করেন তিনি।  

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে ঢাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত হরনী ইউনিয়নের মাহমুদুল হাসান রিজভীর কবর জিয়ারত এবং তার পরিবারের সাথে দেখা করতে নিজ উপজেলা নোয়াখালীর হাতিয়ায় আসেন আবদুল হান্নান মাসুদ। এসময় স্থানীয় লোকজন তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।  

পরে তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্যে বলেন, হাতিয়ায় কোন সন্ত্রাসী বা অপরাধীর জায়গা হবে না। অপরাধী যে-ই হোক না কেন তাদের রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি। অতীতে কী হয়েছে সেসব আমাদের ভুলে যেতে হবে। ছাত্ররা যেমন ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন করে তাদের পদত্যাগ করতে বাধ্য করেছে। তেমনি দেশটাকে সুন্দর ভাবে সাজাতে এখন থেকে যে কোন অন্যায়ের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

উপস্থিত জনতার উদ্দেশ্যে সমন্বয়ক মাসুদ হরনি ইউনিয়নের আলী বাজারের নাম পরিবর্তন করে শহীদ রিজভী বাজার ও মোহাম্মদ আলী কলেজের নাম পরিবর্তন করে শহীদ রিজভী কলেজ নামকরণের ঘোষণা দেন।  

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিহত রিজভীর বাবা জামাল উদ্দিন, নোবিপ্রবি সমন্বয়ক মাহমুদুল হাসান আরিফ, সালাউদ্দিন মহসিন, বনি ইয়ামিন, জাহিদুল ইসলাম হাসানসহ অনেকে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন-সমন্বয়ক হান্নান মাসুদ   হাতিয়া-নোয়াখালী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close