ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

লুডু খেলা দু’পক্ষের নিয়ে সংঘর্ষ, যুবকের হাত কর্তন
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৭:৪৪ পিএম  (ভিজিট : ১৮৬)
নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকায় জুয়া খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটছে। এতে বেলাল নামের এক যুবকের (২৮) বাম হাত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ তুমব্রু পশ্চিমকুল এলাকায় রাস্তার ওপর এ ঘটনা ঘটে।

আহত বেলাল বান্দরবান পৌর এলাকার মো. সিরাজের ছেলে। সে দীর্ঘদিন ধরে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু পশ্চিমকুল এলাকায় বিয়ে করে বসবাস করে আসছিল।

স্থানীয়দের বরাতে জানা গেছে, তুমব্রু পশ্চিমকুল এলাকায় নুর আহমদ হাজীর দোকানে প্রায়শ স্থানীয় চিহ্নিত কিছু মিয়ানমার কেন্দ্রিক চোরাকারবারি যুবক টাকার বিনিময়ে লুডু খেলতো (জুয়া খেলা)। প্রতিদিনের মত ওই এলাকার মীর আহমদের ছেলে মফিজ ও বেলালের মধ্যে জুয়া খেলার টাকা নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জেরে মীর আহমদের ছেলে মফিজ, গিয়াস ,নাসির ও রাসেল ধারালো দা, কিরিচ, লাঠিসোঁটা নিয়ে বেলালকে উপর্যপুরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে বেলালের বাম হাত বিচ্ছিন্ন করার উপক্রম হয়। এলোপাতাড়ি ধারালো অস্ত্রের কুপে বেলালের বাম হাত ছাড়াও শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম হয়েছে।

খবর পেয়ে স্থানীয়রা বেলালকে উদ্ধার করে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছেন তাকে।

এ ঘটনায় তুমব্রু পশ্চিমকুল এলাকায় উভয়পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এ সংক্রান্তে বেলালের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মান্নান বলেন, এখনো কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, অভিযুক্ত মফিজ (সও:) গং দীর্ঘদিন এলাকায় ইয়াবা ও চোরাকারবারের সাথে জড়িত থাকায় তাদের অবৈধ টাকার গরমে এলাকায় ডাপটের সাথে চলাফেরা ও মানুষদের তুচ্ছ তাচ্ছিল্য করে বেড়ায় বলে অভিযোগ স্থানীয়দের। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জুয়া খেলা নিয়ে সংঘর্ষ   যুবকের হাত কর্তন   নাইক্ষ‌্যংছড়ি-বান্দরবান  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close