ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দিনদুপুরে বাসায় ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৬:০২ এএম  (ভিজিট : ১৭৪)
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দিনদুপুরে বাসায় ডাকাতি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করেছে ডাকাতরা। সোমবার বেলা ১১টায় উপজেলার ইমামপাড়ার দারোগার বিল্ডিংয়ের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগীর নাম উসমান গনি সাঈদী। তিনি ঢাকার আগারগাঁওয়ে ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে কর্মরত আছেন। পেশাগত কারণে তিনি ঢাকায় থাকেন। ঘটনার সময় বাসায় কেউ ছিল না। তার স্ত্রী পাশের বাসায় গিয়েছিলেন। ফিরে এসে দেখেন তার বাসার দরজার তালা ভাঙা। ভেতরে যেতেই দেখেন বাসার ভেতরে সবকিছু এলোমেলো পড়ে আছে। তিনি দেখতে পান আলমারির ড্রয়ারের লক ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে গেছে ডাকাতরা। 

উসমান গনি সাঈদীর স্ত্রী মাসুদা আক্তার বলেন, বাসার প্রধান ফটকে লক লাগানো ছিল না। ডাকাতরা উপরে এসে দরজা খুলে ভেতরে প্রবেশ করে। এ ঘটনার সময় আমি বাসায় ছিলাম না। তখন আমি একই বিল্ডিংয়ের দোতলায় প্রতিবেশীর বাসায় ছিলাম। 

তিনি আরও বলেন, বাসায় যে ডাকাতি হবে তা আমার কল্পনার বাহিরে ছিল। তারা বাসা থেকে দুই ভরি স্বর্ণ, নগদ টাকা এবং মোবাইল ফোনসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এমনকি তারা আমার ছেলেমেয়ের বৃত্তির টাকাগুলোও নিয়ে যায়। উপস্থিত জনতা বলেন, ডাকাতরা ২০-৩০ মিনিটের মধ্যে পুরো বাসা তছনছ করেছে বলে আমাদের ধারণা। আমরা টের পাওয়ার আগেই তারা চলে যায়। পূর্বপরিকল্পিতভাবেই তারা এ ডাকাতি করেছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close