ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবরের মুক্তির দাবিতে মানববন্ধন
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ১১:৩৭ পিএম  (ভিজিট : ৩৯০)
বিএনপির সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের মুক্তির দাবিতে ময়মনসিংহ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ আগস্ট) বিকেলে নগরীর ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে ময়মনসিংহস্থ নেত্রকোনা জেলার মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরি উপজেলার জনগণের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বক্তারা বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের কাছে অবিলম্বে লুৎফুজ্জামান বাবরের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মহানগর শ্রমিক দলের সিনিয়র সম্পাদক রিয়াদ হাসান লিটন, মোহনগঞ্জ যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান, ওয়ালী উল্লাহ, আমিনুল ইসলাম, শামীম তালুকদার, জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা শফিকুল বাশার, শেখ স্বপন প্রমুখ।

বক্তারা বলেন, লুৎফুজ্জামান বাবর বিএনপি সরকারের আমলে সফল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ছিলেন। তিনি তার নির্বাচনী এলাকা ছাড়াও নিজ জেলায় অনেক মানুষকে চাকরি দিয়েছেন। বহু মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। বিগত স্বৈরাচার হাসিনা সরকার ষড়যন্ত্র করে তাকে মিথ্যা মামলা দিয়ে দীর্ঘ ১৭ বছর ধরে কারাগারে বন্দী করে রেখেছে।

উল্লেখ্য, বিএনপি সরকারের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবর ২০০৭ সাল থেকে কারাগারে। ২১ আগস্ট গ্রেনেড বোমা হামলা মামলায় তাকে মৃত্যুদণ্ড দেওয়া হয়। এ ছাড়া ১০ ট্রাক অস্ত্র মামলায়ও তাকে ফাঁসির আসামি করা হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিএনপি নেতা   সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী-লুৎফুজ্জামান বাবর   মুক্তির দাবি-মানববন্ধন  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close