ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নবীনগরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৩:০৬ পিএম  (ভিজিট : ৩৫৬)
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাড়ি থেকে ডেকে নিয়ে সুশান্ত সরকার (৩০) নামে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৯ আগস্ট) সকালে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নাসিরাবাদ গ্রামের পাশের মেঘনা নদীর বেড়িবাঁধ থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ঐ যুবক নাসিরাবাদ গ্রামের নিতাই সরকারের ছেলে৷ সুশান্তের দুইমাস বয়সী একটি পুত্র সন্তান আছে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, নাসিরাবাদ গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী নিতাই চন্দ্র সরকারের ছেলে সুশান্ত সরকারের সঙ্গে একই গ্রামের তাহের মিয়ার ছেলে আশিক মিয়ার বন্ধুত্ব ছিলো। ঘটনার দিন গত রবিবার রাতে আশিক তার দলবলসহ সুশান্তের বাড়িতে আসে। এরপর আশিক সুশান্তকে ঘর থেকে ডেকে নিয়ে চলে যায়। সুশান্তের মা রূপালী সরকার জানান, আমার ছেলে সুশান্তের একটি পুরনো মটর সাইকেল আশিকের কাছে বিক্রি করেছিলো। কিন্তু আশিক সেই টাকা পরিশোধ না করায়, এ নিয়ে সম্প্রতি আশিকের সাথে সুশান্তের একাধিকবার ঝগড়া হয়।

এরই জের ধরে আশিক গত রোববার রাতে তার দলবল নিয়ে এসে সুশান্তকে ঘর থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করে মেঘনার পাড়ে আমার ছেলের লাশ ফেলে রেখে যায়। তিনি আরো বলেন, আমার এক মাস বয়সী নাতি ও ছেলের বউডারে লইয়া আমরা এখন কি করুম, কার কাছে এর বিচার চাইমু? এই খুনের বিচার আমরা গরীব মানুষ কি পাইমু?

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের আলোকে জানান, ঘটনার সংবাদ পেয়েই পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। নৌ থানাধীন হওয়ায় সলিমগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ি তার লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের ব্যবস্থা করতেছে।আমরা এখনো এজেহার পাইনি, এজেহার পেলে মামলা প্রস্তুত করে সলিমগঞ্জ নৌ পুলিশ ফাঁড়িতে দেওয়া হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close